সর্বনাশকে পৌষমাস হিসেবে কাজে লাগাচ্ছে অনেকে। ওডিশার বালেশ্বরের ভয়াবহ ট্রেন দুর্ঘটনার জেরে বিমান ভাড়া একলাফে অনেকটা বেড়ে গিয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় বালাসোরে করমণ্ডল এক্সপ্রেস দুর্ঘটনার পর ওডিশা ও দক্ষিণ ভারতের সঙ্গে বাংলার ট্রেন চলাচল কার্যত বন্ধ। বাসের টিকিটের দামও বেড়েছে অনেকটা। কলকাতা থেকে চেন্নাইয়ের বিমানের টিকিটের দাম স্বাভাবিক ভাড়ার চেয়ে চারগুণ বেড়েছে।কলকাতা-বেঙ্গালুরু এক দিকে যাওয়া বিমানের টিকিট ১৬ হাজার হয়ে গিয়েছে।

মানুষের বিপদের ফায়দা তোলা হচ্ছে টিকিটের দামের ছবি পোস্ট করছেন অনেক ব্যবহারকারী। একলাফে কলকাতা থেকে ভূবনেশ্বর বা ওডিশার বিভিন্ন জায়গায় যাওয়ার বাসের ভাড়াও বাড়িয়ে দেওয়া হয়েছে।

দেখুন টুইট

দেখুন টুইট

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)