উত্তরপ্রদেশের দুটি লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে ভোট গণনা চলছে। ক মাস আগে বিধানসভায় জিতে সাংসদ পদ থেকে ইস্তফা দেন সমাজবাদী পার্টির সুপ্রিমো অখিলেশ যাদব। অখিলেশ যাদবের ছেড়ে আসা সেই আজমগড় লোকসভা উপনির্বাচন হয়। সমাজবাদী পার্টির মজবুত ঘাঁটি আজমগড়ে এগিয়ে বিজেপি-র তারকা প্রার্থী দীনেশ লাল যাদব। ভোজপুরী  সিনেমার জনপ্রিয় নায়ক দীনেশ লাল ২০১৯ লোকসভায় হেরেছিলেন অখিলেশের কাছে। এখনও পর্যন্ত দীনেশ এগিয়ে প্রায় ৩ হাজার ভোটে।

তবে সমাজবাদী পার্টির শীর্ষ নেতা আজম খানের ছেড়ে যাওয়া রামপুরে এগিয়ে এসপি প্রার্থী। শেষ অবধি উপনির্বাচনে অখিলেশ গড়ে বিজেপি জিতলে, ২০২৪ লোকসভায় অ্যাডভাটেন্টজ থাকবে পদ্ম শিবির। আরও পড়ুন: বিদ্রোহী আশিসকে হারিয়ে গদি নিশ্চিত করলেন মুখ্যমন্ত্রী মানিক সাহা, তৃণমূল চারে 

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)