৫ মাস ১২ দিন। ১৬২ দিন। দীর্ঘ ১৬২ দিন পর বেঙ্গালুরুতে নামল বৃষ্টি। বাগিচার শহরে তীব্র দাবদাহের পর অবশেষে নামল বৃষ্টি। সেই হিসেবে দেখতে গেলে বেঙ্গালুরুর বেশ কিছু জায়গায় এটা বছরের প্রথম বৃষ্টি। চলতি সপ্তাহেই বেঙ্গালুরুর তাপমাত্রা ৪৫ ডিগ্রি সেলসিয়াস ছাড়িয়ে গিয়েছিল। শুক্রবার বিকেলে কাজ সেরে সপ্তাহান্তের ছুটির মুডে যাওয়ার আগে বৃষ্টিতে ভিজল বেঙ্গালুরুবাসী। শহরের বিভিন্ন প্রান্তে বেশ কয়েকজনকে ভিজতে দেখা গেল। তবে বৃষ্টি খুব বেশী দীর্ঘস্থায়ী হল না। খুশির খবর, শনি ও রবিবার বিকেলের পর বৃষ্টির পূর্বাভাস রয়েছ। কিন্তু এসব কলকাতা থেকে অনেক দূরে।

কলকাতা এখনও দাবদাহে জ্বলছে। সকাল থেকে ঘরের বাইরে বের হওয়া যাচ্ছে না। সবার মুখে একটাই প্রশ্ন, এই দাবদাহের যন্ত্রণা আর কতদিন!

দেখুন ভিডিয়ো

 

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)