পঞ্জাব বিধানসভা নির্বাচনের আগে বিজেপি-র বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন আম আদমি পার্টির (AAP) তারকা সাংসদ ভাগওয়ান্ত মান (Bhagwant Mann)। কমেডিয়ান থেকে রাজনীতিবিদ-সাংসদ হওয়া মানের অভিযোগ, "দেশের এক বড় রাজনৈতিক দলের খুব অভিজ্ঞ নেতা তাঁকে দিন চারেক আগে আপ ছেড়ে তাদের দলে যোগ দিতে বলেছেন। দল ছাড়লে তাঁকে মোটা অর্থ ও মোদী ক্যাবিনেটে তাঁর পছন্দমত মন্ত্রক দেওয়ার কথাও বলা হয়েছে।"

পঞ্জাবে জিততে মরিয়া বিজেপি দল ভাঙানোর নোংরা খেলায় নেমেছে বলে আপ, অকালি দল, কংগ্রেসের অভিযোগ। যদিও বিজেপি মানের এই অভিযোগকে হাস্যকর বলে উড়িয়ে দিয়েছে। পশ্চিমবঙ্গ বিধনসভা নির্বাচনের আগেও বিজেপি বিরোধীরা ঠিক একই সুরে এই অভিযোগ তুলেছিলেন। আরও পড়ুন: কেজরিওয়ালের বাড়ির বাইরে দিল্লির শিক্ষকদের বিক্ষোভে যোগ দিলেন সিধু

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)