Money Heist। বলা হয়ে থাকে দুনিয়ার সেরা শো বা ওয়েব সিরিজ। এক ব্যাঙ্ক লুটকে কেন্দ্র করে দুনিয়ার সেরা চোরদের এক হওয়া, আর তারপর... নেটফ্লিক্সের (Netflix) ওয়েব সিরিজ 'মানি হেইস্ট'গোটা বিশ্বের মত ভারতের সব প্রান্তেই জনপ্রিয়। সেই মানি হেইস্টের পঞ্চম তথা শেষ সিজন রিলিজ করতে চলেছে আগামী ৩ সেপ্টেম্বর। তার আগে এই সিরিজকে নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা তৈরি করতে দেশের বিভিন্ন প্রান্তের সেলেব ও লোকেশনকে ব্যবহার করল নেটফ্লিক্স। ক্যাম্পেনের (The Money Heist Anthem)  নাম-'জলদি আও'। স্প্যানিশ এই শোকে বিভিন্ন ভাষায় ডাবিং করে গোটা বিশ্বে স্ট্রিম করে ব্যাপক সাফল্য পেয়েছে নেটফ্লিক্স। আরও পড়ুন: করোনার দ্বিতীয় ঢেউয়ের পর প্রত্যেকেরই জমজমাট হাসির ডোজ প্রয়োজন, ফারাহ খান

ইংরেজির পাশাপাশি মানি হেইস্ট দেখা যাবে হিন্দি, তামিল ও তেলেগুতে। সেই মানি হেইস্ট-এর প্রচারে অনিল কাপুর, শ্রুতি হাসান, রানা দাগ্গুবাতি, বিক্রান্ত মেসি, রাধিকা আপ্তেদের মত চিত্র তারকাদের সঙ্গে দেখা গেল ভারতীয় ক্রিকেট তারকা হার্দিক পান্ডিয়াকেও। কলকাতাতেও এই মানি হেইস্ট-এর প্রচারের কাজ হয়েছে। কলকাতার ট্রাম ও হাওড়া ব্রিজকে লোকেশন হিসেবে ব্যবহার করা হয়েছে।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)