আসর বসতে চলেছে ৯৫’তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের (95th Academy Awards)। যুক্তরাজ্যে ১২ মার্চ, রবিবার সম্প্রচারিত হবে অস্কার ২০২৩। প্রতিবারের মত এবারেও অস্কারের অনুষ্ঠান সম্প্রচারিত হবে এবিসি (ABC) তে। এবং বিকেল ৫ টা থেকে লাইভ স্ট্রিমিং হবে হুলু (HULU) তে। তবে এবার প্রশ্ন হল ভারতে কবে, কখন, কীভাবে দেখতে পাবেন অস্কারের মঞ্চে পুরস্কার বিতরণের অনুষ্ঠান (Oscars 2023 Live Streaming Date and Time)?

৯৫’তম অস্কারের অনুষ্ঠান ভারতে দেখা যাবে আমেরিকায় সম্প্রচারিত হওয়ার ঠিক পরের দিন। অর্থাৎ ১৩ মার্চ। ওটিটি মঞ্চ ডিজনি প্লাস হটস্টারে (Disney Plus Hotstar) ভারতীয় সময় ভোর ৫টা ৩০ মিনিটে স্ট্রিমিং হবে অস্কার ২০২৩ (Oscar 2023)।

অস্কারের দিনক্ষণ... 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)