সলমন খানের (Salman Khan) বাড়িতে গুলি চালানো ঘটনায় এবার ফের উদ্ধার করা হল আরও  একটি বন্দুক। সলমনের বাড়িতে গুলি চালানোর ঘটনায় তাপি নদী থেকে উদ্ধার করা হয় দ্বিতীয় বন্দুক। মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার তরফে সোমবার থেকে সুরাটের তাপি নদীতে জোরদার তল্লাশি চালানো হয়। ওই ঘটনায় যে দুটি বন্দুক ব্যবহার করা হয়, তার প্রথমটি উদ্ধার হয় আজ সকালেই। দ্বিতীয়টি উদ্ধার করা হয় মঙ্গল দুপুরে। বন্দুকের সঙ্গে আরও ৩টি ম্যাগাজিন উদ্ধার করে মুম্বই পুলিশের (Mumbai Police) অপরাধ দমন শাখা।

আরও পড়ুন: Firing at Salman Khan's Residence: সলমনের বাড়িতে গুলি চালিয়ে চম্পট সুরাটে, তাপি নদীতে বন্দুক ভাসায় বিষ্ণোই গ্যাংয়ের গুন্ডারা

দেখুন ভিডিয়ো...

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)