নয়াদিল্লি: আন্না সাওয়াই (Anna Sawai) এফএক্স সিরিজ ‘শোগুন’ (Shogun) -এর জন্য একটি নাটক সিরিজে সেরা অভিনেত্রীর এমি জিতেছেন। রবিবার লস অ্যাঞ্জেলেসে এমি অ্যাওয়ার্ডস ২০২৪ (Emmy Awards 2024) অনুষ্ঠিত হয়। 'শোগুন' এবং 'দ্য বিয়ার'-এর মতো শোগুলি এবার ব্যপক খ্যতি অর্জন করেছে। গ্রেগ বারলান্টিকে গভর্নর পুরস্কারে সম্মানিত করা হয়েছে। 'দ্য বিয়ার'-এর জন্য সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন জেরেমি অ্যালেন হোয়াইট।

'শোগুন' ২৫টি মনোনয়ন সহ সেরা এমি-মনোনীত সিরিজ। এটি ড্রামা সিরিজ, প্রধান অভিনেত্রী (আন্না সাওয়াই), সহায়ক অভিনেতা (তাদানোবু সানো এবং তাকেহিরো হিরা), এবং অতিথি অভিনেতা (নেস্টর কার্বনেল) সহ বেশ কয়েকজন প্রধান বিভাগের জন্য মনোনীত হয়েছেন।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)