ইলেকট্রিক বাইক নির্মাতা রিভল্টের তরফ থেকে বুকিং শুরু হল। সংস্থার ওয়েবসাইট থেকে ২৪৯৯ টাকা দিয়ে শুরু হবে এই বুকিং। ২০২৩ এ আগের থেকে অনেকটাই আপডেটেড ভার্সনে আসবে এই ইলেকট্রিক বাইক। হরিয়ানা মানেসরের প্লান্টে আপাতত শুরু হয়েছে গাড়ি তৈরির কাজ।

এক নজরে দেখে নেওয়া যাক এর বেশ কিছু বৈশিষ্ট্য- প্রথমত ৩ টি রঙে পাওয়া যাবে রিভল্টেরRV-400 নামের  বাইক। বাইকের এক্স শো রুম মূল্য ১.২৯ লক্ষ টাকা। কোম্পানির পক্ষ থেকে দেওয়া হচ্ছে ৫ বছর অথবা ৭৫ হাজার কিলোমিটারের স্ট্যান্ড্যাড ওয়ারেন্টি।

৬.৭ বিএইচপি এবং ৫৪ নিউটন মিটার টর্ক পাওয়া যাবে এই বাইকে। ব্যাটারি একবার সম্পূর্ণ চার্জ হতে সময় নেবে ৪.৫ ঘন্টা। ইকো,নর্মাল এবং স্পোর্টস তিনটি মোড থাকছে রিভল্টে। গাড়ির সর্বোচ্চ গতি ৮৫ কিমি প্রতি ঘন্টা। মার্চ মাসের ৩১ তারিখ থেকে ডেলিভারি শুরু করা হবে রিভল্টের RV-400।

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)