Bandra Pub Fight Video: গ্রাহকদের বেধড়ক মারধর করছে পাবের বাউন্সাররা, ভাইরাল বান্দ্রার ভিডিয়ো
Photo Credits: Twitter@sompura_preeti

মুম্বই: পাবের মধ্যে স্যাম্পেনের বোতল (Champangne bottle) খুলে আনন্দ উল্লাস করছিল একটি দল। বোতল থেকে কয়েক ফোটা (droplets) স্যাম্পেন গিয়ে অন্য একটি দলের কয়েকজন সদস্যের গায়ে পড়ে। আর তার জেরেই লেগে যায় দুটি দলের মধ্যে গণ্ডগোল (Clash)। সেই ঝামেলা থামাতে গিয়ে পাবের বাউন্সাররা (Bouncers) বেধড়ক মারধর (Thrashed) করল গ্রাহকদের (Customers)।

ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের (Mumbai) বান্দ্রা (Bandra) এলাকার জনপ্রিয় এসকোবার পাবে (Escobar Pub)। পরে এই ঘটনার ভিডিয়ো ভাইরাল (Viral Video) হতেই ওই পাবের একজন ম্যানেজার ও ৬ জন বাউন্সারকে গ্রেফতার (Arrest) করেছে পুলিশ।

গত ২৩ জুন ঘটা এই ঘটনার অনেক ভিডিয়ো ভাইরাল (viral video) হয়েছে সোশ্যাল মিডিয়াতে। তার মধ্যে একটিতে দেখা যাচ্ছে, লোহার রড় দিয়ে গ্রাহকদের বেধড়ক পেটাচ্ছে পাবের বাউন্সার। পরে তাদের লাথি ও ঘুসি মেরে ক্লাব থেকে তাড়িয়ে দিচ্ছে। ভিডিয়োটি দেখে শিউরে উঠছেন নেটিজেনরা। অনেকেই প্রশ্ন তুলেছেন, কোনও পাবে টাকা খরচ করে আনন্দ উল্লাস করতে গিয়ে যদি এভাবে বাউন্সারদের থেকে মার খেতে হয় তাহলে সেখানে কী আর কেউ যেতে চাইবে? আরও পড়ুন: Mukesh Ambani Mango Manorath: আম্বানির বাড়ির পুজো সাজানো হল আমের পাহাড়ে, দেখুন ভিডিয়ো

দেখুন ভিডিয়ো: