UP Poll 2022: মমতার ইউপি সফরের আগেই বড় ভাঙন সপার ঘরে, ভ্রাতৃবধূর বিজেপিতে যোগ নিয়ে কী বললেন অখিলেশ
Aparna Yadav, Akhilesh Yadav, Mamata Banerjee (Photo Credit: Twitter/ANI/Instagram)

দিল্লি, ১৯ জানুয়ারি:  অপর্ণা যাদবের (Aparna Yadav) বিজেপিতে (BJP) যোগদানের পর বুধবার সাংবাদিক সম্মেলন করেন অখিলেশ যাদব। সাংবাদিকদের সামনে হাজির হয়ে অখিলেশ যাদব বলেন, অপর্ণা যাদবকে তিনি শুভেচ্ছা জানাতে চান।  সমাজবাদী পার্টির ভাবধারার যে বিস্তার হচ্ছে, তা দেখে তিনি খুশি। সমাজবাদী পার্টির ভাবধারা এবং চিন্তাবাবনা এবার অন্য দলের অন্দরে।  ফলে গণতন্ত্রকে কীভাবে রক্ষা করতে হবে, তা সমাজবাদী পার্টির হাত ধরে শিখবে অন্য দলগুলি।  ভ্রাতৃবধূ অপর্ণা যাদবের বিজেপিতে যোগদানের বিষয়ে এমনই মন্তব্য করেন উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী। অপর্ণা যাদবের বিজেপিতে যোগদান সমাজবাদী পার্টির (SP) ক্ষেত্রে বড় ধাক্কা ২২-অএর বিধানসভা নির্বাচনের আগে।  বিজেপিতে যোগদানের বিষয়ে অপর্ণা যাদবকে কেউ বাধা দেননি বলে প্রশ্ন করা হয় অখিলেশকে (Akhilesh Yadav)।  যার উত্তরে অখিলেশ যাদব জানান, নেতাজি অর্থাৎ মুলায়ম সিং যাদব অনেকবার অপর্ণাকে বোঝানোর চেষ্টা করেছিলেন।  তবে ভ্রাতৃবধূর বিজেপিতে যোগদানের বিষয়ে আর বেশি কছু বলতে চাননি অখিলেশ।

 

অখিলেশ যাদবের ছোট ভাই প্রতীক যাদবের স্ত্রী অপর্ণা যাদব।  উত্তরপ্রদেশেের উপ মুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য এবং বিজেপি রাজ্য সভাপতি স্বতন্ত্র দেব সিংয়ের হাজিরায় আজ বিজেপিতে যোগ দেন অপর্ণা যাদব।

আরও পড়ুন:  Republic Day তে রাজধানীতে থাকছে না বাংলার ট্যাবলো, রাজনীতির অভিযোগ খারিজ কেন্দ্রের

এদিকে বিধানসভা নির্বাচনে যাতে বিজেপিকে মাত দেওয়া যায়, তারজন্য তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee)  লখনউ এবং বারণসীতে প্রচারের জন্য আমন্ত্রণ জানান অখিলেশ যাদব। আগামী ৮ ফেব্রুয়ারি অখিলেশের আমন্ত্রণে উত্তরপ্রদেশে (Uttar Pradesh) যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর অখিলেশের সঙ্গে বৈঠক করে তৃণমূল কংগ্রেস (TMC) নেত্রী ভার্চুয়াল জনসভা করবেন বলে জানান সমাজবাদী পার্টির পশ্চিমবঙ্গের প্রধান মুথ কিরণময় নন্দ।