Mumbai: উৎসবের মরশুমে মুম্বইয়ে নাশকতার ছক, কড়া নিরাপত্তায় মুড়ল বাণিজ্যনগরী
Mumbai (Photo Credits: Wikipedia)

মুম্বই, ২৭ অক্টোবর: উৎসবের মরশুমে বড়সড় জঙ্গিহানার (Terror Attack) আগাম সতর্কতা জারি হল মুম্বইয়ে (Mumbai)। নবভারত টাইমসের খবর অনুযায়ী, গোয়েন্দা সংস্থার থেকে প্রাপ্ত রিপোর্টের পরই সতর্কতা জারি করেছে মুম্বই পুলিশ। নাশকতা হামলার আভাস পেতেই কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে বাণিজ্যনগরীকে। পড়ুন: 18 People Declared Terrorists Under UAPA by India: টাইগার মেমন, ছোটা সাকিল-সহ ১৮ কুখ্যাত জঙ্গির তালিকা প্রকাশ করল UAPA

মুম্বইয়ের আকাশে ড্রোন-সহ অন্যান্য যেকোনও উড়ন্ত বস্তুর উপর সাময়িক নিষেধাজ্ঞা জারি হয়েছে। সাংবাদিক দীপক চৌরাসিয়া এই সংক্রান্ত এই টুইটও করেছেন। রিপোর্ট বলছে, মুম্বইয়ে বড়সড় জঙ্গিহানা হতে চলেছে।

প্রসঙ্গত, এদিনই সাতসকালে সাতসকালেই বিস্ফোরণে কেঁপে ওঠে পাকিস্তানের পেশোয়ারের (Pakistan Blast) দির কলোনি এলাকা। বিস্ফোরণটি হয়েছে স্থানীয় একটি মাদ্রাসায়। এর জেরে চার শিশু-সহ ৭ জনের মৃ্ত্যু হয়েছে। ৭০ জনের আঘাত গুরুতর। দগ্ধ অবস্থায় ৭০ জনকে স্থানীয় লেডি রিডিৎ হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন. বিস্ফোরণের কিছুক্ষণ আগেই অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি প্লাস্টিক ভর্তি বিস্ফোরক রেখে গিয়েছিল। তখন মাদ্রাসা চলছিল। মূলত প্রাপ্তবয়স্করা এখানে অধ্যায়ন করলেও মাঝে মাঝে সকালের দিকে শিশুরাও এখানে পড়তে আসে। কে কীভাবে সকলের চোখ এড়িয়ে মাদ্রাসা চত্বরে বিস্ফোরক বোঝাই ব্যাগ রেখে গেল তা জানার চেষ্টা চলছে।