Tejashwi Yadav Slams BJP: সোশ্যাল মিডিয়ায় ঘুরছে উদয়পুর হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত রিয়াজের সঙ্গে পদ্মশিবিরের নেতার ছবি, বিজেপিকে বিঁধলেন তেজস্বী যাদব
RJD leader Tejashwi Yadav. Credits: PTI

পাটনা, ৪ জুলাই: উদয়পুরের দর্জি কানাহাইয়া লাল খুনে মূল অভিযুক্ত রিয়াজ আখতারির সঙ্গে বিজেপির যোগ রয়েছে। গেরুয়া শিবিরের নেতার সঙ্গে হত্যাকারী রিয়াজ আখতারির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই বিজেপিকে একহাত নিলেন আরজেডি নেতা তেজস্বী যাদব (Tejashwi Yadav)। রবিবার রাতে পর পর দুটি টুইট করেন তেজস্বী। সেখানে তিনি বলেন "কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় একেবারে সামনের সারিতে দেখা যাচ্ছে, বিজেপি নেতাদের সঙ্গে উদয়পুরের হত্যাকাণ্ডের মূল অভিযুক্তের সম্পর্ক রয়েছে।" আরও পড়ুন-Viral: বিরল প্রজাতির সাদা ক্যাটফিশ উঠল মার্কিন কিশোরের জালে, দেখুন ছবি

তিনি আরও বলেন, "অ-বিজেপি শাসিত রাজ্যে কোনও দুর্ঘটনা ঘটে গেলে বিজেপি তৎক্ষণাৎ সেখানে নাক গলায়। কেন্দ্রীয় গোটেন্দা সংস্থা সেই রাজ্যে ঢুকে সমস্ত তদন্তভার জোর করে নিজেদের হাতে তুলে নেয়। দেশজুড়ে গেল গেল রব ওঠে। কিন্তু পরে দেখা যায়, নৈরাজ্যবাদ, ঘৃণা, সন্ত্রাসবাদ ও গুজ ছড়িয়ে শান্তি বিঘ্নিত করার কাজে য়ারা জড়িত তাদের সঙ্গে বেশিরভাগ ক্ষেত্রেই আরএসএস ও বিজেপির যোগ রয়েছে। "

পড়ুন টুইট

আরও একটি টুইটে তেজস্বী বলেন, " সাংবিধনিক সত্ত্বতার বেশিরভাগ অংশ বিজেপির দখলে। সেব বাঁচাতে বেজি একেবারে জান লড়িয়ে দেয়, তাতে কোনও সন্দেহ নেই। দেশের অবস্থা ভাল না।"

এর আগে শনিবার জন অধিকার পার্টির সভাপতি রাজেশ রঞ্জন ওরফে পাপ্পু যাদব অভিয়োগ করেছিলেন যে, কানাহাইয়া লালের হত্যার ঘটনায় বিজেপি ও আরএসএসের সরাসরি যোগসূত্র রয়েছে। কারাণ কানাহাইয়া লালের উপরে হামলাকারীদের একজন রিয়াজ বিজেপির মাইনরিটি সেলের সদস্য। এবং প্রাক্তন স্বরাষ্ট্র মন্ত্রী গুলাবচাঁদ কাটারিয়ার ঘনিষ্ঠ। এই উদয়পুর সন্ত্রাসের পিছনে ঘোরতর ষড়যন্ত্র রয়েছে।