Sushant Singh Rajput Death Investigation: সুশান্ত সিং রাজপুত মামলায় ১.৪১৮ কেজি মাদক-সহ ৪ জনকে আটক NCB-র
সুশান্ত সিং রাজপুত(Photo Credits: Facebook)

মুম্বই, ১৮ সেপ্টেম্বর: সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) মৃত্যুর তদন্তে মাদক-যোগের হদিশ মেলে। ইতিমধ্যেই মাদক-যোগে রিয়া চক্রবর্তী-সহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনার এখনও তদন্ত চালাচ্ছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবি (Narcotics Control Bureau)। বৃহস্পতিবার মুম্বই (Mumbai) থেকে আরও চার মাদকপাচারকারীকে (Drug peddlers) গ্রেফতার করেছে এনসিবি। শুক্রবার সকালে মুম্বইয়ের পওয়াই এবং আন্ধেরির বেশ কয়েকটি আচমকাই তল্লাশি শুরু করেন এনসিবি কর্তারা। সেখান থেকেই ১.৪১৮ কেজি মাদক উদ্ধার করেন তাঁরা।

অঙ্কুশ আর্নেজা। মুম্বইয়ের বেশ কিছু এলাকায় মাদক সরবরাহ করত এই ব্যক্তি। গত ১৩ সেপ্টেম্বর এনসিবি-র জালে ধরা পড়ে সেই ব্যক্তি। তাকে জেরা করে রাহিল রাফতা বিশ্রার সন্ধান পান এনসিবি কর্তারা, এই ব্যক্তি চরসের যোগান দিত অঙ্কুশকে। এনসিবি কর্তার কথায়, "আমরা ৯২৮ গ্রাম চরম এবং ৪,৩৬,০০০ নগদ টাকা উদ্ধার করেছি বিশ্রার বাড়ি থেকে।" পাশাপাশি অঙ্কুশের জেরার পরই বিশ্রা ছাড়াও রোহন তলওয়ার বলে এক মাদকপাচারকারীকেও আটক করেছে পুলিশ।

তলওয়ারকে জেরা করে নথাং নামের আরও এক মাদক পাচারকারির হদিশ পায় এনসিবি। তার কাছ থেকেও উদ্ধার হয় ৩৭০ গ্রাম মাদক। নথাং জেরায় তার দুই সহযোগী ব্যক্তির নাম প্রকাশ করে- বিশাল সালবে। ১১০ গ্রাম মাদক উদ্ধার হয়েছে বিশালের থেকেও। এদের প্রত্যেককে জেরা করে মাদক পাচারকারীর সঙ্গে আরও কারা জড়িত রয়েছে, তার সন্ধান চালাচ্ছে পুলিশ। গত সপ্তাহে গোয়া থেকে ৬ মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে এনসিবি।