Sushant Singh Rajput Death: উদ্ধব ঠাকরের 'নারকো টেস্ট' করলেই সুশান্তের মৃত্যু রহস্যের পর্দা ফাঁস? বিজেপি নেতার কথায় শোরগোল
Sushant Singh Rajput (Photo Credit: File Photo)

মুম্বই, ২৪ জুন:  বলিউড (Bollywood) অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput ) মৃত্যু কীভাবে? সেই রহস্যের উদঘাটন হয়নি এখনও। সুশান্তের মৃত্যুর পর 'জাস্টিস ফর সুশান্ত' বলে দাবি নিয়ে শোরগোল শুরু হলেও,তা এখনও প্রকাশ্যে আসেনি। এসবের মধ্যে বিহারের বিজেপি নেতার দাবিতে নতুন করে শোরগোল শুরু হয়েছে। মহারাষ্ট্রে উদ্ধব ঠাকরে সরকারের টালমাটাল অবস্থা। শিবসেনার ঠানের বিধায়ক একনাথ শিণ্ডে বিদ্রোহ ঘষণার পর থেকেই মহারাষ্ট্র সরকার নিয়ে জোরদার শোরগোল শুরু হয়েছে রাজনৈতিক মহলে। এসবের মধ্যে সুশান্ত সিং রাজপুতকে নিয়ে উদ্ধব ঠাকরের বিরুদ্ধে তোপ দাগলেন বিহারের বিজেপি নেতা।

বিহারের (Bihar) বিজেপি (BJP) নেতা নিখিল আনন্দ বলেন, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে এবং তাঁর ছেলে আদিত্য ঠাকরের নারকো টেস্ট করলেই সুশান্তের মৃত্যুর রহস্যের পর্দা ফাঁস হতে পারে। সুশান্ত সিং রাজপুত এবং প্রয়াত অভিনেতার প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের (Disha Salian) মৃত্যু কীভাবে, তা নারকো টেস্টের মাধ্যমে প্রকাশ্যে আসতে পারে বলে দাবি নিখিল আনন্দের। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সুশান্তের মৃত্যু রহস্যের পর্দা ফাঁস করতে পারছে না কিন্তু ঈশ্বর জানেন দোষী কারা। এমন মন্তব্যও করেন বিজেপি নেতা।

আরও পড়ুন:  Monkeypox: বিশ্বজুড়ে মাঙ্কিপক্সের দাপট, এই ভাইরাস থেকে রক্ষা পাবেন কীভাবে দেখুন

উদ্ধব ঠাকরে, আদিত্য ঠাকরের সঙ্গে শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউতেরও নারকো টেস্টের কথা বলেন নিখিল আনন্দ। সুশান্ত সিং রাজপুত এবং দিশা সালিয়ানের মৃত্যুর জন্য কারা দায়ি, তা যাতে প্রকাশ্যে আসে, সেই প্রার্থনা করছেন বলেও মন্তব্য করেন বিজেপি নেতা।বিহারের বিজেপি নেতা নিখিল আনন্দের ওই মন্তব্যের পর এখনও পর্যন্ত এ বিষয়ে শিবসেনার তরফে পালটা কোনও মন্তব্য করা হয়নি।