Sonu Sood: দেশের পরবর্তী প্রধানমন্ত্রী সোনু সুদ?
সোনু সুদ, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ৭ মে:  সোনু সুদ যদি দেশের নেতা হন! অর্থাৎ সোনু সুদকে (Sonu Sood)যদি প্রধানমন্ত্রী পদে নির্বাচিত করা যায়!  অভিনেতা (Actor) ভীর দাসের প্রস্তাবে সম্মতি জানালেন নেট জনতার একাংশ। সোনু সুদকে যদি দেশের প্রধানমন্ত্রী পদে নির্বাচিত করা যায়, তাহলে অনেক সমস্যার সমাধান হবে, মানুষ ভাল থাকবেন বলে মত প্রকাশ করেন অনেকে। অবাক লাগছে শুনতে! বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে।

সম্প্রতি বলিউড (Bollywood) অভিনেতা ভীর দাসকে ট্যাগ করে কেউ লেখেন, তিনি দেশের পরবর্তী অর্থাৎ ২০২৪-এর প্রধানমন্ত্রী। সংশ্লিষ্ট নেটিজেনকে উত্তর দিতে গিয়ে ভীর লেখেন, তিনি ভুল নম্বর ডায়াল করেছেন।  দেশের পরবর্তী প্রধানমন্ত্রী হিসেবে সোনুর নম্বর ডায়াল করা উচিত বলে মন্তব্য করেন ভীর।

আরও পড়ুন:  Shilpa Shetty: করোনায় আক্রান্ত শিল্পা শেট্টির একরত্তি মেয়ে, আক্রান্ত অভিনেত্রীর ছেলেও

দেখুন...

 

ভীর দাসের ওই ট্যুইট প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে। এরপর অনেকেই তাঁর সঙ্গে সহমত প্রকাশ করেন।

দেশে লকডাউন শুরু হওয়ার পর থেকে পরিযায়ী শ্রমিকদের (Migrant) দেশে ফেরাতে শুরু করেন সোনু সুদ। প্রথমবারের লকডাউনের (Lockdown) পর এবার করোনার(COVID 19) দ্বিতীয় ঢেউয়ের জেরে অসহায়দের পাশে দাঁড়াচ্ছেন সোনু সুদ। কখনও  হায়দরাবাদের হাসপাতালে চিকিৎসারত রোগীদের জন্য মাঝ রাতে ব্যবস্থা করে দিচ্ছেন অক্সিজেনের (Oxygen)। সবকিছু মিলিয়ে গোটা দেশের অসময়ে ফের ত্রাতার ভূমিকায় হাজির বলিউড অভিনেতা।