Shilpa Shetty: করোনায় আক্রান্ত শিল্পা শেট্টির একরত্তি মেয়ে, আক্রান্ত অভিনেত্রীর ছেলেও
মেয়ের সঙ্গে শিল্পা, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ৭ মে: করোনায় আক্রান্ত শিল্পা শেট্টির (Shilpa Shetty) এক বছরের মেয়ে সমীশা শেট্টি। অভিনেত্রীর ছেলে ভিয়ান এবং স্বামী রাজ কুন্দ্রাও করোনায় আক্রান্ত। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই খবর শেয়ার করেন শিল্পা নিজে।

নিজের ইনস্টাগ্রামে শিল্পা যে স্টেটাস শেয়ার করেন সেখানে জানান,  সম্প্রতি তাঁর বাড়ির দুই কর্মী করোনায় আক্রান্ত হন। তাঁদের পরীক্ষা করিয়ে শুরু হয় চিকিৎসা। বাড়ির ওই দুই কর্মীর পর শিল্পার শ্বশুর, শাশুড়ির রিপোর্ট (Corona) পজিটিভ আসে। করোনায় আক্রান্ত হয় শিল্পার মেয়ে সমীসা। আক্রান্ত হয় ছেলে ভিয়ানও। শেষে রাজ কুন্দ্রার করোনা রিপোর্টও পজিটিভ আসে বলে জানান শিল্পা। তবে অভিনেত্রী (Actor)  আক্রান্ত হনন। তাঁর পরিবারের প্রত্যেকে যাঁর যাঁর নিজের ঘরে থেকে চিকিৎসকের পরামর্শ মেনে চলছেন। ফলে গত ১০ দিন ধরে তাঁরা কোন পরিস্থিতির সম্মুখীন হচ্ছেন, তা বলে বোঝাতে পারবেন না বলে জানান বলিউড অভিনেত্রী।

আরও পড়ুন: Tamil Nadu: করোনা চিকিৎসার ভার রাজ্যের, বড় ঘোষণা তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীর

 

View this post on Instagram

 

শিল্পার একরত্তি মেয়ে সহ পরিবারের প্রত্যেকের করোনায় (COVID 19) আক্রান্ত হওয়ার খবর পেতেই চাঞ্চল্য ছড়ায় তারকাদের মধ্যে। অনিল কাপুর থেকে শুরু করে রিদ্ধিমা কাপুর,  মাধুরী দীক্ষিত, প্রত্যেকে তাঁদের পাশে থেকে মনের জোর বাড়ানোর আবেদন করেন।