Akhilesh Yadav: ওগুলো গ্যারান্টি নয় আসলে ঘন্টি, মোদীকে কটাক্ষ অখিলেশের
Photo Credits: FB

'মোদী কী গ্যারান্টি'(Modi Ki Guarantee)। এবার লোকসভা নির্বাচনে এই স্লোগানেই বাজিমাত করতে চাইছে বিজেপি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যেখানেই যাচ্ছেন জোর গলায় বলছেন, ইয়ে মোদী কা গ্যারান্টি হে। মোদীর এই স্লোগানকেই তীব্র কটাক্ষ করলেন উত্তর প্রদেশের প্রধান বিরোধী দল সমাজবাদী পার্টি-র প্রধান অখিলেশ যাদব। এসপি প্রধান অখিলেশ আমরোহার জনসভায় দাঁড়িয় বললেন, " যারা ভুয়ো গ্যারান্টি দিচ্ছেন, সেগুলি গ্যারান্টি নয় ঘন্টি। আমরা ওদের গ্যাারান্টি চাই না। আমরা গ্যারান্টি চাই বাবাসাহেব ভিমরাও আম্বেদকরের সংবিধানের। সংবিধানের গ্যারান্টি আমাদের অধিকার ও সম্মান দেবে। ২০২৪ সালের লোকসভা নির্বাচন আমাদের ভবিষ্যত, আগামী প্রজন্মের ভবিষ্যতের জন্য খুবই গুরুত্বপূর্ণ।"আমরোহায় কংগ্রেস প্রার্থী দানিশ আলি-র সমর্থনে এই জনসভা করেন অখিলেশ।

আগামী শুক্রবার উত্তর প্রদেশে দ্বিতীয় দফায় মোট আটটি লোকসভা আসনে ভোটগ্রহণ হবে। সেগুলি হল- আমরোহা, মিরাট, বাঘপাত, গাজিয়াবাদ, গৌতম বুদ্ধ নগর (নয়ডা), বুলেন্দশর, আলিগড় ও মথুরায়।

দেখুন ভিডিয়ো

বিজেপি-র দুই অভিনেতা-তারকা প্রার্থী হেমা মালিনী ও অরুণ গোভিল দ্বিতীয় দফায় তারকা প্রার্থী। ইউপি-তে দ্বিতীয় দফার ভোটে বড় ভূমিকা নিতে পারে বহুজন সমাজ পার্টি (বিএসপি)। আটটির মধ্যে অন্তত পাঁচটি লোকসভায় মায়াবতীর দলের ভাল প্রভাব আছে। বিরোধী ভোট ভাগাভাগির সুবিধা পাওয়া বিজেপি এগিয়ে থেকে নামছে।