Salman Khanr: ভয় দেখাতেই সলমন খানকে হুমকি? জোরদার তদন্ত পুলিশের
Salman Khan (Photo Credit: Instagram)

মুম্বই, ১৪ জুন:  পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা (Sidhu Moosewala) খুনের পর থেকে একের পর এক বিতর্ক অব্যাহত। মুসেওয়ালা খুনের পর কখনও মিকা সিংয়ের নিরাপত্তা বাড়ানো হয়, আবার কখনও  সলমন খানকে পাঠানো হয় হুমকি চিঠি। কে বা কারা সলমন খানকে হুমকি চিঠি পাঠায়, সে বিষয়ে এখনও স্পষ্ট কোনও তথ্য মেলেনি। তবে ভয়ের পরিবেশ তৈরি করতে এবং মানুষকে ভীতি প্রদর্শন করতেই সলমন খানকে হুমকি চিঠি পাঠানো হয় বলে মনে করছে মহারাষ্ট্রের স্বরাষ্ট্র মন্ত্রক। মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী দিলীপ ওয়ালসে পাটিল বলেন, সলমনকে (Salman Khan) কারা হুমকি চিঠি পাঠায়, সে বিষয়ে খোঁজ শুরু হয়েছে। পুলিশ (Police) তদন্ত শুরু করেছে। তবে রহস্য উদঘাটন করতে আরও বেশ কিছুদিন সময় লাগবে বলে মনে করেন মহা মন্ত্রী।

দিলীপ ওয়ালসে পাটিল বলেন, সলমন খানকে হুমকি চিঠির ঘটনায় সন্তোষ যাদব-সহ আরও কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় আর কোনও সন্দেহজনককে চোখে পড়লে, তাঁদেরও গ্রেফতার করা হবে। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত খুব বেশি তথ্য মেলেনি। পুলিশ তথ্য অনুসন্ধানে ক্রমাগত কাজ  করছে বলেও জানান মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী।

আরও পড়ুন:  Nayanthara: বিয়ের পর ভিগনেশের হাত ধরে মন্দিরে নয়নতারা, নায়িকাকে ঘিরে ধরলেন অনুরাগীরা

প্রসঙ্গত পাঞ্জাবের (Punjab) মনসায় প্রকাশ্যে সিধু মুসেওয়ালাকে গুলি করে দুষ্কৃতীরা। পাঞ্জাবি গায়ককে খুনের পিছনে লরেন্স বিষ্ণোই গ্যায়ের সদস্যদের হাত রয়েছে বলে পুলিশের প্রাথমিক অনুমান।