Rahul Gandhi: 'মুসলিম লিগ ধর্ম নিরপেক্ষ', রাহুলের মন্তব্যের কড়া সমালোচনায় বিজেপি

রাহুল গান্বধী লেন, মুসলিম লিগ সম্পূর্ণ ধর্মনিরপেক্ষ একটি দল। মুসলিম লিগের কোনও ধর্মীয় মেরুকরণের কোনও কর্মকাণ্ড নেই। যিনি মুসলিম লিগ নিয়ে প্রশ্ন করেছেন, তার এই দল সম্পর্কে যথেষ্ঠ পড়শোনা নেই বলেও কটাক্ষ করেন রাহুল।

দেশ Jayeeta Basu|
Rahul Gandhi: 'মুসলিম লিগ ধর্ম নিরপেক্ষ', রাহুলের মন্তব্যের কড়া সমালোচনায় বিজেপি
Rahul Gandhi (Photo Credit: Facebook)

দিল্লি, ২ জুন: ফের রাহুল গান্ধীর (Rahul Gandhi)   বক্তব্যের কড়া সমালোচনা করল বিজেপি। কেরলের মুসলিম লিগকে ধর্ম নিরপেক্ষ বলায় রাহুল গান্ধীর কড়া সমালোচনা করা হয় বিজেপির তরফে। সম্প্রতি মার্কিন মুলুকে তিন শহর সফরে রয়েছেন রাহুল গান্ধী। সেখানে ওয়াশিংটন ডিসিতে প্রেস ক্লাবে হাজির হয়ে কেরলের মুসলিম লিগকে ধর্ম নিরপেক্ষ দল বলে দাবি করেন কংগ্রেসের এই নেতা। তিনি বলেন, মুসলিম লিগ সম্পূর্ণ ধর্মনিরপেক্ষ একটি দল। মুসলিম লিগের কোনও ধর্মীয় মেরুকরণের কোনও কর্মকাণ্ড নেই। যিনি মুসলিম লিগ নিয়ে প্রশ্ন করেছেন, তার এই দল সম্পর্কে যথেষ্ঠ পড়শোনা নেই বলেও কটাক্ষ করেন রাহুল গান্ধী। রাহুলের ওই মন্তব্যের পর থেকেই ফের জোর কদমে সমালোচনা শুরু করে বিজেপি।

আরও পড়ুন: Rahul Gandhi: লোকসভা নির্বাচনের ফলে 'চমকে' যেতে পারেন, মার্কিন মুলুকে বসে বিরোধী ঐক্যের কথা রাহুলের

রাহুলের ওই মন্তব্যের প্রেক্ষিতে পালটা ট্যুইট করেন বিজেপির অমিত মালব্য। তিনি বলেন, জিন্নার মুসলিম লিগ যারা ভারত ভাগের জন্য দায়ি, তাদের ধর্ম নিরপেক্ষ দল বলছেন রাহুল গান্ধী। ওয়েনাড়ের ভোট ব্যাঙ্কের দিকে তাকিয়েই রাহুল এই ধরনের মন্তব্য করছেন বলেও কটাক্ষ করেন মালব্য।

শহর পেট্রল ডিজেল
View all
Currency Price Change
শহর পেট্রল ডিজেল
View all
Currency Price Change