PM Modi In Deogarh: 'রাজস্থান, ছত্তিশগড় ও মধ্যপ্রদেশে সরকার গড়বে বিজেপি', ভিডিয়োতে দেখুন আর কী বললেন প্রধানমন্ত্রী মোদি!
Photo Credits: ANI

দেওগড়: বিজেপি (BJP) রাজস্থান (Rajasthan), ছত্তিশগড় (Chhattisgarh) ও মধ্যপ্রদেশে (Madhya Pradesh) সরকার গড়বে বলে দাবি করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Prime Minister Narendra Modi)। বৃহস্পতিবার রাজস্থানের দেওগড়ে (Deogarh) আয়োজিত নির্বাচনী জনসভায় বক্তব্য রাখতে গিয়ে এই দাবি করেন তিনি।

এপ্রসঙ্গে বলেন নরেন্দ্র মোদি বলেন, "গতকালই আমি বলেছিলাম যে গেহলট সরকার আর রাজস্থানের ক্ষমতায় (power) ফিরবে না। আজ বলছি বিজেপি রাজস্থান, ছত্তিশগড় ও মধ্যপ্রদেশে সরকার গঠন করবে।"

দেখুন ভিডিয়ো:

অশোক গেহলটের সরকারকে আক্রমণ করে তিনি বলেন, "দাঙ্গা, অপরাধ, দুর্নীতি ও কাগজপত্র ফাঁসের ক্ষেত্রে রাজস্থানকে কংগ্রেস এক নম্বর স্থানে পৌঁছে দিয়েছে। আমরা রাজস্থানকে পর্যটন, বিনিয়োগ, শিল্প ও শিক্ষায় এক নম্বর স্থানে পৌঁছে দেব। পাঁচ বছর আগে কংগ্রেস ক্ষমতায় এসে আমাদের চালু করা সমস্ত প্রকল্প বন্ধ করে দেয়। ৩ ডিসেম্বর বিজেপি ক্ষমতায় এলে আমরা রাজ্যের মানুষের উপকারে আসবে এমন প্রকল্পগুলিকে এগিয়ে নিয়ে যাব।"

দেখুন ভিডিয়ো:

রাজস্থানের মহিলাদের প্রশংসা করে মোদি বলেন, "আমাদের মেয়েরা, বোন এবং মায়েরা যেভাবে বিজেপির পতাকা তুলেছেন তা প্রশংসার যোগ্য। আমি পুরো রাজ্যে এই ঘটনা দেখেছি। রাজস্থানের মহিলারা এক মুহূর্তের জন্যও কংগ্রেসকে সহ্য করতে প্রস্তুত নয়। বর্তমান সরকারের চেয়ে মহিলাদের ওপর অত্যাচার করেছে এমন কোনও সরকার দেখেনি রাজস্থান।" আরও পড়ুন: Fathima Beevi Passed Away: প্রয়াত সুপ্রিম কোর্টের প্রথম মহিলা বিচারপতি ফতিমা বিভি

দেখুন ভিডিয়ো: