Uttar Pradesh Assembly Elections 2022: হিন্দুত্বের তাস খেলে উত্তরপ্রদেশে জিততে মরিয়া বিজেপি, জনতাকে সতর্ক করলেন মায়াবতী
Mayawati (Photo Credits: PTI)

লখনউ, ২ ডিসেম্বর:  অযোধ্যায় তৈরি হচ্ছে রামমন্দির। কাশীতে তৈরি হচ্ছে অন্নপূর্ণার মন্দির। আবার মথুরাতে কৃষ্ণমন্দির তৈরির কথা চলছে। হিন্দু মহাসভার উদ্যোগে সেই মন্দিরে বসবে ভগবান শ্রীকৃষ্ণের  মূর্তি।  এদিকে আগামী বছরের শুরুতেই উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচন। তার আগেভাগে উল্লেখিত মন্দিরগুলি তৈরির কাজ সম্পন্ন করতে চায় বিজেপি। মূলত ভোটের বাজারে এই মন্দিরগুলিকেই বাজি রাখছে গেরুয়া শিবির। বিজেপি যে হিন্দু মুসলিম তাস খেলে বাজি জিতে চাইছে তা বেশ জানে যোগীর রাজ্যের বিরোধীরা। বৃহস্পতিবার এক টুই বার্তায় সে কথা ফের মনে করিয়ে দিলেন বহুজন সমাজ পার্টির নেত্রী মায়াবতী।  আরও পড়ুন- Viral: পুলিশ সুপার ও জেলাশাসকের জন্য রাস্তা ছাড়তে হয়েছে, ক্ষেপে আগুন মন্ত্রী (দেখুন ভিডিও)

মথুরা, অযোধ্যা ও কাশীর নির্মীয়মান মন্দির নিয়ে সম্প্রতি মন্তব্য করেছিলেন উত্তরপ্রদেশের  উপমুখ্যমন্ত্রী  কেশব প্রসাদ মাউরা। এই বিবৃতি মনে করিয়ে দিয়ে মায়াবতী বলেছেন, "বিজেপির এই হিন্দু মুসলিম রাজনীতি সম্পর্কে মানুষ যেন সচেতন ও সাবধান হয়। "