Parliament Monsoon Session: লোকসভায় মেজাজ হারিয়ে কী করলেন বিজেপির নারায়ণ রানে, দেখুন ভাইরাল ভিডিয়ো
Narayan Rane (Photo Credit: Twitter)

দিল্লি, ৯ অগাস্ট: মঙ্গলবার লোকসভায় অনাস্থা প্রস্তাব নিয়ে বিতর্কের সময় মেজাজ হারালেন কেন্দ্রীয় মন্ত্রী নারায়ণ রানে। বিরোধীদের আনা অনাস্থা প্রস্তাব নিয়ে যখন লোকসভায় আলোচনা চলছে, সেই সময় বিরোধী সাংসদ অরবিন্দ সাওয়ান্ত নারায়ণ রানের বক্তৃতার মাঝে বাধা দেন। তাতেই ক্ষেপে যান নারায়ণ রানে। অরবিন্দ সাওয়ান্তের সঙ্গে কথা বলতে গিয়ে তিনি 'তুই তোকারিতে' চলে যান। এরপর তিনি বলতে শুরু করেন, 'প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বিষয়ে বলার কোনও যোগ্যতাই অরবিন্দ সাওয়ান্তের নেই। প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীর বিষয়ে কিছু বললে, অরবিন্দ সাওয়ান্তকে তাঁর নিজের জায়গা দেখিয়ে দেবেন' বলে সুর চড়ান নারায়ণ রানে।

আরও পড়ুন: Ravi Kishan On Rahul Gandhi: 'রাহুল গান্ধী দেখুন, প্রধানমন্ত্রীর কত বড় মন', সরকারি বাংলো ফেরৎ পেতেই কংগ্রেসকে কটাক্ষ রবি কিষাণের

মঙ্গলবার লোকসভায় রানায়ণ রানে যা বলেন, সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। কেন্দ্রীয় মন্ত্রী হয়ে তিনি কীভাবে অন্য একজন সাংসদের বিরুদ্ধে এই ধরনের শব্দ প্রয়োগ করতে পারেন, তা নিয়ে প্রশ্ন তোলে আম আদমি পার্টি।

এমনকী নারায়ণ রানে যে শব্দ বা ভাষা ব্যবহার করেছেন, তার জন্য কি তাঁকে সাসপেন্ড করা হবে বলেও প্রশ্ন তোলা হয় আম আদমি পার্টির তরফে।