Nupur Sharma: মহম্মদকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জের, 'প্রাণের ঝুঁকির আশঙ্কা', সমন পেয়েও কলকাতা পুলিশের সামনে গরহাজির নূপুর শর্মা
Nupur Sharma (Photo Credit: ANI/Twitter)

কলকাতা,  ২০ জুন:  পয়গম্বর মহম্মদকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে কলকাতা পুলিশ (Kolkata Police) সমন পাঠানোর পরও হাজির হলেন না বিজেপির বহিষ্কৃত নেত্রী নূপুর শর্মা। এই মুহূর্তে তাঁর প্রাণের ঝুঁকি রয়েছে। সেই কারণে নারকেলডাঙা থানায় তিনি হাজিরা দিতে পারছেন না। ফলে নারকেলডাঙা থানায় হাজিরা দিতে তিনি ৪ সপ্তাহ সময় কলকাতা পুলিশের কাছে চেয়ে নিয়েছেন বলে খবর।

সম্প্রতি মহম্মদকে নিয়ে আপত্তিজনক মন্তব্যের জেরে সংবাদ শিরোনামে উঠে আসেন নূপুর শর্মা (Nupur Sharma)। বিজেপি (BJP) নেত্রীর মন্তব্যের পরপরই গোটা দেশ জুড়ে বিতর্ক শুরু হয়। আন্তর্জাতিক মহলেও শুরু হয় আলোচনা। কুয়েত-সহ বেশ কয়েকটি ইসলামি দেশ ভারতের সমালোচনা শুরু করে নূপুরের মন্তব্যের প্রেক্ষিতে। এসবের পাশপাশি উত্তরপ্রদেশ, কলকাতা, মহারাষ্ট্র, তেলাঙ্গানা-সহ দেশের বিভিন্ন অংশে বিক্ষোভ শুরু হয়।

আরও পড়ুন:  Agnipath: 'বিজেপি অফিসে দারোয়ান হিসেবে অগ্নিবীরদের অগ্রাধিকার', বিজয়বর্গীয়র মন্তব্যে বাবুলের কড়া কটাক্ষ

এরপরই নারকেলডাঙা থানায় নূপুর শর্মার বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ। ২০ জুনের মধ্যে বিজেপির এই বহিষ্কৃত নেত্রীকে থানায় হাজিরা দিতে হবে বলে জানানো হয়। কলকাতা পুলিশের সমনের প্রেক্ষিতেই পালটা ৪ সপ্তাহ সময় চেয়ে নেন নূপুর শর্মা।