Nupur Sharma: মহম্মদ সম্পর্কে আপত্তিজনক মন্তব্য, বহিষ্কৃত বিজেপি নেত্রী নূপুর শর্মাকে হুমকি জঙ্গিদের
Nupur Sharma (Photo Credit: File Photo)

দিল্লি, ৭ জুন:  মহম্মদকে নিয়ে আপত্তিজনক  মন্তব্যের অভিযোগে বিজেপি (BJP) থেকে বহিষ্কার করা হয়েছে নূপুর শর্মাকে। যা নিয়ে গোটা দেশ জুড়ে তোলপাড় শুরু হয়েছে। মহম্মদকে নিয়ে অশালীন মন্তব্যের অভিযোগে এবার জঙ্গিদের নজরে নূপুর শর্মা। মুজাহিদিন ঘাজাতুল হিন্দের তরফে এবার নূপুর শর্মাকে (Nupur Sharma) হুমকি দেওয়া হল বলে খবর। সংশ্লিষ্ট জঙ্গি সংগঠনের তরফে টেলিগ্রামের মাধ্যমে মূপুর শর্মাকে হুমকি দেওয়া হয়। সেখানে জানানো হয়, মহম্মদকে নিয়ে আপত্তিজনক মন্তব্যের জন্য গোটা বিশ্বের কাছে ক্ষমা চাইতে হবে নূপুর শর্মাকে। না হলে তাঁর বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলেও হুমকি দেওয়া হয় সংশ্লিষ্ট জঙ্গি সংগঠনের তরফে।

প্রসঙ্গত যে জঙ্গি সংগঠনের তরফে নূপুর শর্মাকে হুমকি দেওয়া হয়, তাদের সংগঠন রয়েছে জম্মু কাশ্মীরে। গত বছর দিল্লির গাজিপুর ফুল মার্কেটে আইইডি বিস্ফোরণ করা হয় সংশ্লিষ্ট সংগঠনের তরফে। বিজেপির দৌলতে নূপুর শর্মার মত কিছু মানুষ মহম্মদ সম্পর্কে আপত্তিজনক মন্তব্য করছে বলেও মন্তব্য করে সংশ্লিষ্ট সংগঠন।

আরও পড়ুন:  Roddur Roy: মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্যের অভিযোগ, গ্রেফতার রোদ্দুর রায়

বিজেপি ক্রমাগত মহম্মদকে অসম্মান করছে বলেও অভিযোগ করা হয়  মুজাহিদিন ঘাজাতুল হিন্দের তরফে। সংশ্লিষ্ট জঙ্গি সংগঠনের তরফে নূপুর শর্মাকে হুমকি দেওয়ার পর, বহিষ্কৃত বিজেপি নেত্রীকে পুলিশের তরফে দেওয়া হচ্ছে নিরাপত্তা।