Uttar Pradesh: পার্লারে সাজতে গিয়ে প্রেমিকের সঙ্গে ফেরার কনে, মণ্ডপ থেকে খালি হাতে ফিরল বরযাত্রী
Representational Image

কানপুর, ২ ফেব্রুয়ারিঃ কিছুক্ষণের মধ্যেই বিয়ে। বাড়ি ভর্তি আত্মীয়-স্বজন, লোকজন। বরযাত্রী নিয়ে কনের বাড়ির পথে হবু বর। বিউটি পার্লারে সাজতে গিয়েছিলেন কনে। কিন্তু আর ফিরলেন না। এদিকে বিয়ের মণ্ডপে বর, বরযাত্রী সকলেই অপেক্ষা করছেন কনের জন্যে। অন্যদিকে মণ্ডপে সকলকে অপেক্ষা করিয়ে পার্লার থেকেই প্রেমিকের সঙ্গে চম্পট দিলেন হবু কনে (Bride)। মণ্ডপ থেকে খালি হাতেই ফিরতে হল বরযাত্রীকে। এমন জঘন্য ঘটনাকে ঘিরে থানায় এফআইআর দায়ের করেছেন মেয়ের বাবা। তরুণীর খোঁজ শুরু করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে গত ৩০ জানুয়ারি, মঙ্গলবার উত্তরপ্রদেশ (Uttar Pradesh) কানপুরের (Kanpur) চৌবেপুর গ্রামে। জানা গিয়েছে, বিয়ের জন্যে এক বন্ধুর সঙ্গে পার্লারে সাজতে গিয়েছিলেন ওই তরুণী। লাল বেনারসিতে কনে বেশে পার্লার থেকে বাড়ির উদ্দেশ্যে রওনাও দেন তিনি। কিন্তু মাঝপথে প্রেমিকের সঙ্গে ফেরার হন কনে। বিয়ের লগ্ন পেরিয়ে যাচ্ছে অথচ মেয়ে বাড়ি ফিরছে না দেখে খোঁজখবর শুরু করে পরিবার। এরপরেই তারা জানতে পারেন, বাড়ি না ফিরে প্রেমিকের সঙ্গে পালিয়েছে কনে। বরকে বিষয়টি জানানো হয়। বরযাত্রী নিয়ে ফিরে যান ক্ষুব্ধ পাত্র।

আরও জানা যাচ্ছে, চৌবেপুর গ্রামের আগে লখনউয়ে ২৫ বছর ছিলেন ওই তরুণীর পরিবার। আর সেখানেই এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। কিন্তু মেয়ের ওই সম্পর্কে সায় ছিল না পরিবারের। এরপরেই তারা স্থির করেন মেয়ের অন্যত্র বিয়ে দেবেন। লখনউ ছেড়ে চৌবেপুর গ্রামে চলে আসে গোটা পরিবার। লখনউ ছাড়লেও যুগলের সম্পর্কে ছেদ পেড়েনি। ফোনে যোগাযোগ রেখেছিলেন তারা। তাঁর অন্যত্র বিয়ের ঠিক করছে পরিবার সে কথা প্রেমিককে জানিয়েছিলেন তরুণী। এরপরেই বিয়ের আসর ছেড়ে পালানোর কাণ্ড ঘটিয়েছেন যুগল।