Mumbai: প্রাক্তন প্রেমিকাকে অপহরণ, মুক্তিপণ হিসাবে আজব দাবি যুবকের
Kidnapping Representatiive Image (Photo Credits: PTI)

মুম্বই, ১৪ জুলাইঃ প্রাক্তন প্রেমিকাকে অপহরণ (Kidnap) করলেন যুবক। মুক্তিপণ হিসাবে প্রেমিকার মায়ের থেকে আজব জিনিস দাবি করলেন তিনি। মহারাষ্ট্র (Maharashtra) শহরতলীর ভায়ান্দরে ১৯ বছরের প্রাক্তন প্রেমিকাকে অপরহণ করেন ২৬ বছরের যুবক।

আরও পড়ুনঃ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মৃত মেয়ে, মা-বোনকে খুনের পরিকল্পনা মাসকাসক্ত ছেলের

মুম্বই পুলিশ (Mumbai Police) সূত্রে খবর, গত বুধবার ভায়ান্দরের গোল্ডেন নেক্সট এলাকা থেকে তরুণীকে অপহরণ করেন তাঁরই প্রাক্তন প্রেমিকা। অপহরণের পরেই প্রাক্তন প্রেমিকার মাকে ফোন করে মুক্তিপণ দাবী করে সে। জানায়, মেয়েকে মুক্ত করতে হলে আইফন কিংবা দেড় লক্ষ টাকা মুক্তিপণ হিসাবে দিতে হবে। মেয়ের অপহরণের সেই ফোন পাওয়া মাত্রই মহিলা থানায় ছোটেন। যে নম্বর থেকে মহিলার কাছে ফোন এসেছিল সেই নম্বরে ফোন করে পুলিশ জানতে চায় মুক্তিপণে হিসাবে কী চাই তাঁর। কিন্তু অপহরণকারী ওই ব্যক্তি ভুলেও টের পাননি উলটো দিকের ব্যক্তিটি পুলিশ। দুজনের কথা চলাকালীন অভিযুক্তের ফোন নম্বর ট্রেস করে ফেলে পুলিশ টিম। সেই মত ঘটনাস্থলে পৌঁছে তরুণীকে উদ্ধার করেন তাঁরা। গ্রেফতার হয় অভিযুক্ত।

ঘটনার তদন্তে পুলিশ জানতে পারেন ওই তরুণী এবং যুবক একে অপরকে আগে থেকেই চিনতেন। গত জানুয়ারিতে পরিচয় হয় দুজনের। তাঁদের মধ্যে সম্পর্কও তৈরি হয়। কিন্তু পরে তরুণী জানতে পারেন ওই যুবক বিবাহিত। এরপরেই সম্পর্ক ছিন্ন করে সে। তরুণী দেখা করা বন্ধ করে দিলে যুবক হুমকি দিতে থাকে। তাঁদের ব্যক্তিগত মুহূর্তের ভিডিয়ো ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে মাঝে মধ্যেই তরুণীর সঙ্গে দেখা করতেন অভিযুক্ত। সেদিনও দেখা করতে এসে তরুনীকে অপহরণ করে ছিলেন অভিযুক্ত।