Lottery (Representational Image)

Kolkata FF Fatafat Result: কলকাতা ফাটাফাট লটারির আজ ফলাফল প্রকাশ হয়েছে। কলকাতা ফাটাফাট বা এফএফ কলকাতার বেশ জনপ্রিয় একটি খেলা। আপনিও যদি কলকাতা ফাটাফাট (Kolkata Fatafat) লটারি কেটে থাকেন, তাইলে আপনার লটারির ফলাফল ডাউনলোড করতে বা দেখতে এই অফিসিয়াল ওয়েবসাইট www.kolkataff.com  ক্লিক করুন। কলকাতা ফটাফট হল সাট্টা মটকার (Satta Matka) আদলে তৈরি এক ধরনের লটারির খেলা। ভারতে সাট্টা মটকা ব্যান হলেও অনলাইন ওয়েবসাইটটি অথরাইজড। এই মুহূর্তে আপনি শুধুমাত্র কলকাতাতেই খেলাটি খেলতে পারেন। কলকাতা ফাটাফাটে অংশ নিতে খেলোয়াড়দের অবশ্যই কলকাতায় থাকতে হবে, কারণ খেলাটি শুধুমাত্র শহরের সীমার মধ্যেই অনুষ্ঠিত হয়।

এই খেলা চলে সম্পূর্ণরূপে অনুমানের উপর ভিত্তি করে। আপনার অনুমান সঠিক হলে, আপনি পুরস্কারের টাকা জিততে পারেন। কলকাতা এফএফ গেম খেলে অনেক পুরস্কার পাওয়া যায়। কলকাতা এফএফ ফলাফলে বেশ কয়েকজন বিজয়ী রয়েছে। যে খেলায় জয়ী হয় তাকে বলা হয় ‘রাজা’। আরও কয়েকজন বিজয়ীকে সান্ত্বনা পুরস্কার দেওয়া হয়।

ফলাফলের সময় নিচে দেওয়া হল-

রাউন্ড (বাজি) ও সময়

১ম বাজি সকাল ১০:০৩

২য় বাজি সকাল ১১:৩৩

৩য় বাজি দুপুর ০১:০৩

৪র্থ বাজি দুপুর ০২:৩৩

৫ম বাজি বিকাল ০৪:০৩

৬ষ্ঠ বাজি বিকাল ৫:৩৩

৭ম বাজি সন্ধ্যা ০৭:০৩

8ম বাজি ০৮:৩৩

উল্লেখ্য, লটারি এবং জুয়া ভারতে আইনত ভাবে নিষিদ্ধ। তবে গেমিংয়ের আড়ালে দেশে বেশ কিছু স্থানে লটারি খেলা হয়। কেরালা, সিকিম, নাগাল্যান্ড, শিলং, পশ্চিমবঙ্গ, কেরালা, মহারাষ্ট্র, গোয়া ইত্যাদি সহ সারা দেশে শুধুমাত্র ১৩টি রাজ্যে লটারি বৈধ।