Kolkata FF Fatafat Result (Photo Credits: X)

Kolkata Fatafat Result: কলকাতা এফএফ ফাটাফাটের ১৩ সেপ্টেম্বর ২০২৪-এর ফলাফল অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। ঘরে বসেই সঠিক ফলাফল জানতে এই www.kolkataff.com ওয়েবসাইটে কিল্ক করুন। কলকাতা এফএফ বা ফাটাফাট এই মুহূর্তে আপনি শুধুমাত্র কলকাতাতেই খেলতে পারবেন। কারণ খেলাটি শুধুমাত্র কলকাতা শহরের সীমার মধ্যেই অনুষ্ঠিত হয়।

কলকাতা ফাটাফাট কি?

কলকাতা ফটাফট হল সাট্টা মটকার (Satta Matka) আদলে তৈরি এক ধরনের লটারির খেলা। ভারতে সাট্টা মটকা ব্যান হলেও অনলাইন ওয়েবসাইটটি অথরাইজড। সোম থেকে রবিবার পর্যন্ত প্রতিদিন বাজি নামে, মোট আট রাউন্ড খেলা হয়। প্রতিটি খেলা বা বাজি শেষ হওয়ার পরে কলকাতা ফাটাফাট লটারির ফলাফল ঘোষণা করা। তবে এই খেলায় যথেষ্ট ঝুঁকি রয়েছে। আপনি যদি খেলতে আগ্রহী হন তবে সাবধানে খেলুন।

এই খেলা চলে সম্পূর্ণরূপে অনুমানের উপর ভিত্তি করে। আপনার অনুমান সঠিক হলে, আপনি পুরস্কারের টাকা জিততে পারেন। কলকাতা এফএফ গেম খেলে অনেক পুরস্কার পাওয়া যায়। কলকাতা এফএফ ফলাফলে বেশ কয়েকজন বিজয়ী রয়েছে। যে খেলায় জয়ী হয় তাকে বলা হয় ‘রাজা’। আরও কয়েকজন বিজয়ীকে সান্ত্বনা পুরস্কার দেওয়া হয়।

উল্লেখ্য, লটারি এবং জুয়া ভারতে আইনত ভাবে নিষিদ্ধ। তবে গেমিংয়ের আড়ালে দেশে বেশ কিছু স্থানে লটারি খেলা হয়। কেরালা, সিকিম, নাগাল্যান্ড, শিলং, পশ্চিমবঙ্গ, কেরালা, মহারাষ্ট্র, গোয়া ইত্যাদি সহ সারা দেশে শুধুমাত্র ১৩টি রাজ্যে লটারি বৈধ।