Bandra-Worli Sea Link Suicide: ২৪ ঘণ্টার তল্লাশি অভিযান শেষে আরব সাগর থেকে মিলল দেহ, জানা গেল আত্মহত্যার কারণ
Photo Credits: IANS

মুম্বই, ১ অগাস্টঃ গতকাল সোমবার মুম্বইয়ের (Mumbai) বান্দ্রা-ওরলি সি লিংক (Bandra-Worli Sea Link) থেকে আরব সাগরে (Arabian Sea) ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন এক ব্যক্তি। সমুদ্র থেকে ব্যক্তিকে উদ্ধার করতে যৌথ অনুসন্ধান অভিযানে নেমেছিল ভারতীয় নৌবাহিনী, কোস্টগার্ড এবং মুম্বই পুলিশ। এলাকায় মোতায়েন করা হয়েছিল হেলিকপ্টার। দীর্ঘক্ষণের অনুসন্ধান পর্বের পর মঙ্গলবার অবশেষ আরব সাগর থেকে মিলল প্রৌঢ়ের দেহ (Bandra-Worli Sea Link Suicide Case)।

মুম্বই পুলিশ খুঁজে বের করেছে মৃতের পরিচয়। জানা গিয়েছে, মৃত প্রৌঢ়ের নাম টিকম মাখিজা। বয়স ৫৭। পেশায় জামা কাপড় ব্যবসায়ী। সোমবার সকালে ব্রিজের উপর গাড়ি নিয়ে আসেন তিনি। গাড়ি থেকে নেমে বান্দ্রা-ওরলি সি লিংক থেকে নীচের মহাসমুদ্রে ঝাঁপ দেন তিনি। বিগত বেশ কিছুদিন ধরে মানসিক অশান্তিতে ভুগছিলেন প্রৌঢ়, জানালেন এক পুলিশ আধিকারিক। আর সেই কারণেই এমন সিদ্ধান্ত বলে অনুমান করা হচ্ছে প্রত্যক্ষদর্শীদের কাছে ব্যক্তির আরব সাগরে ঝাঁপ দেওয়ার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌছয় মুম্বই পুলিশ (Mumbai Police)। খবর দেওয়া হয় নৌবাহিনী, কোস্টগার্ড বাহিনীকে। এছাড়াও সহায়তায় এগিয়ে এসেছিলেন স্থানীয় মৎস্যশিল্পীরা।

সোমবার সারাদিন ধরে বহু খোঁজাখুঁজির পরেই খোঁজ মেনেনি মাখিজার। মঙ্গলবার সকাল থেকে পুরনায় শুরু হয় তল্লাশি অভিযান। দুপুর ২টো নাগাদ নৌবাহিনীর হেলিকপ্টার সমুদ্রে ভাসে উঠতে দেখে দেহটি। সঙ্গে সঙ্গে বোট নিয়ে সেখানে পৌছায় উদ্ধারকারি দল। মৃতদেহ নিয়ে আসা হয় চৈত্যভূমি জেটিতে। পরিবারের লোকই মৃতদেহটিকে টিকম মাখিজা বলে চিহ্নিত করেছে। ময়নাতদন্তের পর পরিবাদের হাতে মৃতদেহ তুলে দেওয়া হবে।