Nawab Malik: 'মুম্বই বিস্ফোরণে অভিযুক্তের সঙ্গে নবাব মালিকের যোগসূত্র', অভিযোগ বিজেপির ফড়ণবীশের
Nawab Malik (Photo Credit: Twitter/ANI)

মুম্বই, ৯ নভেম্বর: এবার মহারাষ্ট্রের (Maharashtra) সংখ্যালঘু উন্নয়নমন্ত্রী নবাব মালিকের (Nawab Malik) বিরুদ্ধে সুর চড়ালেন বিজেপির দেবেন্দ্র ফড়ণবীশ। মঙ্গলবার সাংবাদিক সম্মেলনে হাজির হয়ে দেবেন্দ্র ফড়ণবীশ অভিযোগ করেন, ১৯৯৩ সালে মুম্বই বিস্ফোরণ মামলায় অভিযুক্তদের সঙ্গে যোগ রয়েছে নবাব মালিকের। মুম্বই বিস্ফোরণে অভিযুক্তের কাছ থেকে জমি কেনেন নবাব মালিক। বাজার চলতি দামের চেয়ে বেশ কয়েকগুণ দাম কমে ওই সময় মুম্বই বিস্ফোরণে অভিযুক্তের কাছ থেকে সম্পত্তি কেনেন নবাব। এমনই অভিযোগ করেন দেবেন্দ্র ফড়ণবীশ।

প্রসঙ্গত গোয়াগামী প্রমোদতরী থেকে শাহরুখ (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খানের (Aryan Khan) গ্রেফতারির পর থেকে ক্রমাগত এনসিবির বিরুদ্ধে সুর চড়াতে দেখা যায় নবাব মালিককে। এমনকী, মুম্বইয়ের বিজেপির যুব মোর্চা নেতার শ্যালককেও সেদিন আরিয়ানদের সঙ্গে গ্রেফতার করা হয়। তবে শিগগিরই তাঁদের ছেড়ে দেওয়া হয় বলেও দাবি করেন মহারাষ্ট্রের এই মন্ত্রী। বলিউডকে বদনাম করতেই এনসিবিকে বিজেপি ব্যবহার করছে বলেও অভিযোগ করেন নবাব মালিক।

আরও পড়ুন: Poonam Pandey: স্বামীর বিরুদ্ধে শারীরিক নিগ্রহের অভিযোগ, হাসপাতালে পুনম পান্ডে, গ্রেফেতার শ্যাম বম্বে

পাশাপাশি এনসিবির সমীর ওয়াখেড়ে দিল্লির নেতাদের কথায় কাজ করছেন বলে অভিযোগ করেন নবাব মালিক। চাকরি পেতে সমীর ওয়াংখেড়ে মুসলিম থেকে নিজেকে প্রান্তিক হিন্দু বলে প্রতিষ্ঠা করেন সমাজে। এরপর প্রান্তিক হিন্দু হিসেবে এনসিবিতে চাকরি পান সমীর ওয়াংখেড়ে। এমন অভিযোগও করেন নবাব মালিক।