Mumbai: ৪ ডিসেম্বর থেকে কারফিউ, করা যাবে না জমায়েত, জানাল মুম্বই পুলিশ
Mumbai Police (Photo Credit: PTI)

মুম্বই, ২ ডিসেম্বর:  ডিসেম্বর মানেই উৎসবের মরশুম। উৎসবের মরশুমে যাতে কোনওভাবে শান্তি শৃঙ্খলা ব্যাহত না হয়, তার জন্য বড় সিদ্ধান্ত মুম্বই পুলিশের (Mumbai Police)। শহরে শান্তি রক্ষা করতে এবার নয়া সিদ্ধান্ত। ৪ ডিসেম্বর থেকে ২ জানুয়ারি পর্যন্ত মুম্বই শহরে থাকবে কড়াকড়ি। এই সময়ে মুম্বইতে জারি থাকবে কারফিউ। যে খবর প্রকাশ্যে আসতেই শোরগোল শুরু হয়। রিপোর্টে প্রকাশ, ৪ ডিসেম্বর থেকে মুম্বই শহরে কোনও বড় জমায়েত করা যাবে না। জারি থাকবে কারফিউ। মুম্বই পুলিশের ডেপুটি কমিশনার জানান, ৪ ডিসেম্বর থেকে ২ জানুয়ারি পর্যন্ত  শহরে বড় কোনও জমায়েত করা যাবে না। তেমনি কোনও ডেমনস্ট্রেশন বা মিটিং, মিছিলও থাকবে বন্ধ।

আরও পড়ুন:  Mumbai: দীপাবলিতে লাইসেন্স ছাড়া বাজি বিক্রি করলেই কড়া ব্যবস্থা, জানাল মুম্বই পুলিশ

মুম্বই (Mumbai) পুলিশ সূত্রে খবর, ৪ ডিসেম্বর থেকে ২ জানুয়ারি পর্যন্ত মুম্বইতে কোনও মিটিং, মিছিল হবে না। পোড়ানো যাবে না বাজি। সেই সঙ্গে বিয়ের জন্য কোনও শোভাযাত্রা যেমন বন্ধ থাকবে, তেমনি শ্মশানযাত্রীদের সংখ্যাতেও লাগাম পরানো হয়েছে। বেশি সংখ্যায় মানুষ কোথাও সংশ্লিষ্ট সময়ের মধ্যে হাজির থাকতে পারবেন না বলে জানানো হয় মুম্বই পুলিশের তরফে।

স্কুল (School), কলেজের (College) তরফেও ওই সময় কোনও বড় জমায়েত করা যাবে না বলে জানানো হয় মুম্বই পুলিশের তরফে। মুম্বই পুলিশের এই নির্দেশ অমান্য করলে, তাঁদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে বলে স্পষ্ট জানানো হয়েছে নয়া নির্দেশিকায়।