Mumbai: সাবস্ক্রিপশনের বিনিময়ে মোবাইলে সরাসরি যৌনতা তুলে ধরা, ধরা পড়ল বড় চক্র
Pornography (Photo Credits: Unsplash)

মুম্বই, ৩১ অক্টোবর: সাবস্ক্রিপশন নিলেই দেখা যাবে লাইভ যৌনতা। রমরমিয়ে চলা এমনই এক বড় চক্রের হদিশ পেল মুম্বই পুলিশ (Mumbai Police)। যৌনতার লাইভ স্ট্রিমিং করে অর্থ রোজগারের ফন্দি আঁটায় বছর তিরিশের দুই দম্পতিকে এই অপরাধে ধরা হল। পুলিশ এখন ওই দুই অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করে পুরো ঘটনা জানার চেষ্টা করছে। এই ঘটনা সামনে আসে, যখন এক গায়ক পুলিশের কাছে অভিযোগ জানায়, গত ডিসেম্বরে ইন্টারনেটে এক বিজ্ঞাপনে তিনি দেখেছিলেন পর্নোগ্রাফিক অ্যাপের সাবস্প্রিকশন নেওয়ার। সেই বিজ্ঞাপনের এক টিজার ভিডিয়োতে দেখে তিনি বুঝতে পারেন, যাদের যৌনতা করতে দেখা যাচ্ছে তাদের তিনি চেনেন।

এরপর তিনি পুলিশের কাছে অভিযোগ জানায়। পুলিশ জানায়, অভিযোগকারী সাবস্ক্রিপশন নিয়ে লিঙ্কে ক্লিক করে দেখেন, লাইভ সেক্সুয়াল শো দেখানো হচ্ছে সেখানে। মীরা রোডের দুই বাসিন্দাকে তিনি চিহ্নিতও করেন। আরও পড়ুন: ২০০৫ সালে আজই মহেন্দ্র সিং ধোনি অপরাজিত ১৮৩ রানের ইনিংস খেলেন, দেখুন ভিডিয়ো

পুলিশ জানায়, লকডাউন শুরুর পর থেকে এই ধরেনর অ্যাপের রমরমা বাড়ে। কড়া নজরদারির পরেও সেটা কমানো যায়নি। এর আগেও এই ধরনের কাণ্ডে অনেকে গ্রেফতার হয়েছেন বলে পুলিশ জানায়। মীরা রোডের দুই বাসিন্দার লাইভ যৌনতা দেখানো কাণ্ডে দেখা যায়, তারা বিজ্ঞাপনের মাধ্যমে সেক্স টয়, লিবিডো, যৌনতা বর্ধক ওষুধও অনলাইনে বিক্রি করতেন।

পুলিশ খতিয়ে দেখছে, এই ধরনের কাজে মহিলাদের জোর করে আনা হচ্ছে কি না। মধুচক্রের সঙ্গে সেই দুই দম্পতির কোনও যোগ আছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।