মুম্বইয়ের গোরেগাঁও এলাকার রাস্তা থেকে উদ্ধার এক মধ্যবয়সী ব্যক্তির মৃতদেহ। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে পরিবারকে জানাতে গিয়ে উদ্ধার করা হয় তাঁর স্ত্রীর মৃতদেহ। জানা যাচ্ছে জওহরনগরের (Jawahar Nagar) টোপিওয়ালা ম্যানশনে কাছ থেকে উদ্ধার হয় কিশোর পেডনেকার নামক  ৫৮ বছর বয়সী ওই ব্যক্তির মৃতদেহ। প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছেন যে বিষক্রিয়ার কারণেই মৃত্যু হয়েছে তাঁর। পুলিশ এসে দেহ উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এরপর কিশোর ফোন উদ্ধার করে তাঁর স্ত্রীকে বারংবার ফোন করা হয়। কিন্তু সে ফোন রিসিভ না করলে মৃত্যুর খবর দিতে তাঁর ফ্ল্যাটে গেলে দেখা যায় সেটি বাইরে থেকে তালাবন্ধ।

অন্যদিকে কিশোর গলায় লকেটের মতো ঝুলছিল ফ্ল্যাটের চাবি। সেটি খুলতেই উদ্ধার হয় কিশোরের স্ত্রী বছর ৫৭-এর রাজর্ষী পেডনেকারের মৃতদেহ। তদন্তে জানা যায় স্ত্রীকে খুন করে আত্মহত্যা করেছেন কিশোর। বর্তমানে দুজনের দেহই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অন্যদিকে তাঁর ছেলেকে ফোন করে অভিভাবদের মৃত্যুর খবর দেওয়া হয়েছে। জানা যাচ্ছে, কিশোর পেশায় একজন জিমে সরঞ্জাম সাপ্লাই সংস্থার কর্মী ছিলেন। অন্যদিকে রাজর্ষী বাড়ির দেখাশোনা করতেন। মূলত আর্থিক সমস্যার কারণেই দুজনে এই পথ বেছে নিয়েছেন বলে মনে করছে তদন্তকারী আধিকারিকরা।

মৃত দম্পতির ছেলে পুলিশকে জানিয়েছে, এই ঘটনার কয়েকদিন আগেই তাঁর জন্য দিল্লি থেকে মুম্বই আসার ফ্লাইটের টিকিট কেটেছিলেন বাবা। এমনকী তাঁর ব্যাঙ্কের যাবতীয় তথ্য হোয়াটস অ্যাপের মাধ্যমে পাঠিয়ে রেখেছিল ছেলেকে। যার ফলে পুলিশ আন্দাজ করছে যে এই ঘটনা পূর্বপরিকল্পিত ছিল। ইতিমধ্যেই দেহগুলি ময়নাতদন্তে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।