Mumbai Shocker: ফের বাণিজ্য নগরীতে নাবালিকা ধর্ষণ, গ্রেপ্তার অভিযুক্ত
প্রতীকী ছবি(Photo Credit: PTI)

মুম্বই, ৪ ডিসেম্বর: ফের নাবালিকা ধর্ষণ, এবার দেশের বাণিজ্যনগরী মুম্বই (Mumbai)। সেখানকার বান্দ্রা কুর্লা এলাকায় ঘটেছে নারকীয় ঘটনা। বছর ছয়েকের নাবালিকাকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। হায়দরাবাদে মহিলা চিকিৎসককে ধর্ষণের (Rape) পর খুন করে জ্বালিয়ে দেওয়ার ঘটনায় গোটা দেশ এখনও উত্তাল। রাজনীতিক থেকে শুরু করে সাধারণ মানুষ সবাই ধর্ষখদের কঠোরতম সাজার দাবিতে সরব হয়েছেন। ঘরেবাইরে দেশের কোথাও য়ে মহিলারা নিরাপদ নন, সেজন্য ক্ষোভ উগরে দিচ্ছেন সবাই। কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীর বর রবার্ট বঢরাও এনিয়ে কেন্দ্রকে কটাক্ষ করেছেন। অখিলেশ য়াদব বলেছেন, বিজেপির শাসনে মেয়েরা নিরাপদে নেই।

এদিকে মঙ্গলবার বছর পঞ্চারে এক বিধবাকে গণধর্ষণের পর খুন করল ধর্ষকের দল। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পূর্ব গোদাবরী জেলার জি ভেমাভরম গ্রামে। যখন ওই মহিলা একা বাড়িতে ছিলেন তখনই তিন অভিযুক্ত তাঁর উপরে নারকীয় অত্যাচার চালায়। তবে তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে মৃত মহিলার প্রতিবেশীই এই ধর্ষণ ও খুনের নেপথ্যে রয়েছে। মদ্যপ অবস্থাতেই দলবল নিয়ে এসব কাণ্ড ঘটায় সে। আরও পড়ুন-Delhi Air Pollution: উত্তুরে হাওয়া কমতেই ফের দূষণে জর্জরিত দিল্লি, শ্বাষকষ্টে নাকাল বাসিন্দারা

অন্য আর একটি ভয়াবহ ঘটনা ঘটেছে সোমবার। সমুদ্র সৈকতে সুটকেসবন্দি অবস্থায় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির টুকরো দেহ উদ্ধার হল। মাখদুম শাহ বাবা মাজারের কাজে মাহিম সমুদ্র সৈকত লাগোয়া জলে ভাসছিল সুটকেসটি। দেহের সহ্গে একটা হাত ছিল না। পায়ের টুকরো ও গোপনাঙ্গ প্লাস্টিকে ভরে সুটেকেসেই রাখা ছিল। তবে এখানেই শেষ নয়। গতকালই মধ্যপ্রদেশে এক নাবালিকার প্লাস্টিকে মোড়া দেহ উদ্ধার হয়েছে হাসপাতালের পরিত্যক্ত স্থান থেকে। ওই খুদে বাবা-মায়ের সঙ্গে রাতে ফুটপাথে ঘুমোচ্ছি। অভিযুক্তরা সেখান থেকে তাকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের পর বেধড়ক মারধর করে। তারপর গলা টিপে খুন করে প্লাস্টিকে মুড়ে হাসাপাতালের নির্জন জায়গায় দেহ ফেলে যায়। পরদিন সকালে নাবালিকার দেহ উদ্ধারের পর ময়নাতদন্ত করতেই পুলিশ জানতে পারে ধর্ষণের পর মার্ধর করে নাবালিকাকে খুন করা হয়েছে। সিসিটিভি ফুটেজ দেখে ধর্ষকদের খুঁদে বের করার চেষ্টা করছে পুলিশ।