Maharashtra: কোভিড টিকা নিলেই ফ্রিজ, ওয়াশিং মেশিন, এলইডি টিভি জেতার সুযোগ
| Representational Image | (Photo Credits: Flickr)

চন্দ্রপুর, ১১ নভেম্বর: সাধারণ মানুষকে কোভিড টিকা (Covid-19 Vaccine) নিতে উৎসাহিত করার লক্ষ্যে মহারাষ্ট্রের চন্দ্রপুর পৌরনিগমের (Chandrapur Municipal Corporation) অভিনব উদ্যোগ। তারা একটি টিকা বাম্পার লাকি ড্র ঘোষণা করেছে। লটারিতে পুরস্কারের তালিকায় রয়েছে এলইডি টিভি, রেফ্রিজারেটর থেকে শুরু করে ওয়াশিং মেশিন ও অন্য লাভজনক পুরস্কার। বুধবার সন্ধ্যায় জারি করা এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে নাগরিকরা ১২-২৪ নভেম্বরের মধ্যে পৌরনিগমের টিকা কেন্দ্রগুলিতে এসে টিকা নেবেন তাঁরা এই পুরস্কারগুলি জেতার সুযোগ পাবেন।

পৌরনিগমের তরফে জানানো হয়েছে, যারা ১২-২৪ নভেম্বরের মধ্যে টিকা নেবেন, তাঁরাই লাকি ড্রতে অংশগ্রহণের জন্য যোগ্য হবেন। প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় পুরস্কার হিসেবে রয়েছে যথাক্রমে ফ্রিজ, ওয়াশিং মেশিন, এলইডি টেলিভিশন সেট। এছাড়াও, ১০ জন নাগরিককে সান্ত্বনা পুরস্কার হিসাবে মিক্সার-গ্রাইন্ডার দেওয়া হবে। মোট ২১টি টিকাকরণ কেন্দ্রে চলবে টিকা দেওয়ার কাজ। আরও পড়ুন: Chhath Puja 2021: রাজধানীর যমুনাতে ভাসছে বিষাক্ত ফেনা, তারমধ্যেই ভক্তদের ডুব

এখনও পর্যন্ত চন্দ্রপুর শহরে ১ লাখ ৯৩ হাজার ৫৮১ জন নাগরিক প্রথম ডোজ পেয়েছেন, যেখানে প্রায় ১ লাখ নাগরিক দু'টি ডোজই পেয়ে গিয়েছেন।