BJP Candidate List: চতুর্থ দফায় প্রার্থী তালিকা প্রকাশ বিজেপির, এবার থাকল কি দিলীপ ঘোষদের নাম?
Photo Credits: ANI

শুক্রবার চতুর্থ দফায় আরও ১৫টি লোকসভা কেন্দ্রে প্রার্থীদের নাম ঘোষণা করল বিজেপি। তাদের মধ্যে ১৪টি কেন্দ্র দক্ষিণের রাজ্য তামিলনাড়ু ও একটি কেন্দ্রশাসিত অঞ্চল পুদুচেরির। মাদুরিই, চেন্নাই উত্তর, পুদুচেরির মত কেন্দ্রে থেকে প্রার্থীদের নাম ঘোষণা করা হল। প্রথম দফায় ৯টি কেন্দ্র পর, বাংলায় বাকি আসনগুলিতে প্রার্থীদের নাম এখনও প্রকাশ করছে না বিজেপি। এদিকে, ভোটের দিন ক্রমশ এগিয়ে আসছে। ৪২টি আসনে প্রার্থীদের নাম ঘোষণা করে তৃণমূল ইতিমধ্যেই বাংলায় জোরকদমে প্রচার শুরু করেছে।

সেখানে বঙ্গ গেরুয়া শিবির এখনও প্রার্থীদের নামের অপেক্ষা। তুমুল জল্পনা, বিজেপির আসন্ন প্রার্থী তালিকায় বেশ কয়েকটি চমক থাকতে পারে। স্বেচ্ছা অবসর নিয়ে বিচারপতি অভিজিত গঙ্গোপাধ্যায় কোন কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী হন সেটা দেখার।

দেখুন খবরটি

গতকাল, বৃহস্পতিবার বিজেপির তৃতীয় দফার প্রার্থী তালিকাতেও তামিলনাড়ুর ১৫টি কেন্দ্রের নাম ছিল। তাদের মধ্যে উল্লেখযোগ্য ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী এল মুরুগান, যিনি নীলগিরি থেকে লড়বেন। তামিলনাড়ুতে বিজেপির মুখ তথা রাজ্য সভাপতি আন্নামালাই লড়বেন কোয়াম্বাটর থেকে। তেলাঙ্গানার প্রাক্তন রাজ্যপাল তামিলসাই সৌন্দাররাজন লড়বেন দক্ষিণ চেন্নাই আসন থেকে।