Narendra Modi's Security Breach: 'জঙ্গি কার্যকলাপের কেন্দ্রে পরিণত হচ্ছে পাঞ্জাব', প্রধানমন্ত্রীর ফ্লাইওভারে আটকানোর ঘটনায় তোপ কঙ্গনার
Narendra Modi, Kangana Ranaut (Photo Credit: Instagram)

মুম্বই, ৬ জানুয়ারি: পাঞ্জাবের (Punjab) ফ্লাইওভারে বুধবার কৃষক বিক্ষোভের (Farmers Protest) জেরে প্রায় ২০ মিনিটের জন্য আটকে পড়েন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। যে খবর প্রকাশ্যে আসতেই তা নিয়ে জোর সমালোচনা শুরু হয়ে যায় গোটা দেশ জুড়ে। প্রধানমন্ত্রী মোদীকে কেন ২০ মিনিট ধরে পাঞ্জাবের ফ্লাইওভারে আটকে থাকতে হল, তা নিয়ে কংগ্রেস সরকারের কাছে উত্তর চেয়ে পাঠানো হয় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে।  বিষয়টি নিয়ে জলঘোলা শুরু হতেই এবার মুখ খুললেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut)।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে বুধবারের ঘটনা নিয়ে ক্ষোভ উগরে দেন কঙ্গনা রানাউত। তিনি বলেন, পাঞ্জাবে যা হয়েছে, তা অত্যন্ত লজ্জাজনক। গণতান্ত্রিকভাবে নির্বাচিত হয়ে মোদী ভারতের প্রধানমন্ত্রী। দেশের ১.৪ বিলিয়ন মানুষের নেতা অভিভাবক তিনি। তাঁর উপর যে কোনও ধরনের আক্রমণের অর্থ, দেশের প্রত্যেক জনগণের উপর আক্রমণ। প্রধানমন্ত্রীর উপর আক্রমণ মানে ভারতের গণতন্ত্রের উপর হামলা বলে মন্তব্য করেন কঙ্গনা।

আরও পড়ুন:  PM Narendra Modi আটকে পাঞ্জাবের ফ্লাইওভারে, চাঞ্চল্য

কী বললেন কঙ্গনা দেখুন...

পাশাপাশি দিনের পর দিন ধরে 'পাঞ্জাব জঙ্গি কার্যকলাপের কেন্দ্রবিন্দু হয়ে উঠছে'। এখনই যদি এসব বন্ধ না করা যায়, তাহলে গোটা দেশকে এর জন্য মূল্য চোকাতে হবে বলেও কটাক্ষ করেন কঙ্গনা রানাউত।