Kangana Ranaut: 'ভাঙার চেয়ে জোড়ার মানুষদের ক্ষমতা বেশি', বিজেপি বিরোধীদের কড়া আক্রমণ কঙ্গনার
Kangana Ranaut On 'Tukde Tukde Gnag' (Photo Credit; Instagram)

মুম্বই, ১১ ফেব্রুয়ারি: যাঁরা ভাঙেন, তাঁদের থেকে যাঁরা জোড়েন, সেই মানুষদের ক্ষমতা অনেক বেশি। এবারে উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচন থেকে সেই কথা আবার প্রমাণিত হবে। এবার এমনই মন্তব্য করলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। নিজের সোশ্যাল হ্যান্ডেলে উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচন নিয়ে এভাবেই নিজের মত প্রকাশ করেন। শুধু তাই নয়, কঙ্গনা এ বিষয়ে একটি ছবি প্রকাশ করেন। যেখানে একটি পিৎজার উপর বেশ কয়েকজনকে ছুরি বসাতে দেখা যায়। যাঁরা পিৎজা কাটছেন, তার কোনও খণ্ডের উপর লেখা কাশ্মীর, কোনওটায় লেখা খালিস্তান আবার কোনও কেরল (Kerala), হায়দরাবাদ, বাংলা (West Bengal)। অর্থাৎ, পিৎজার মতোই কেউ কেউ 'দেশকে খণ্ড' করতে চান বলে দাবি করেন কঙ্গনা। আর তাঁদেরই 'টুকরে টুকরে গ্যাঙ' বলে আক্রমণ করেন অভিনেত্রী। দেখুন কঙ্গনার শেয়ার করা সেই ছবি...

সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লোকসভায় 'মোশন অফ থ্যাঙ্কস'-এ 'টুকরে টুকরে গ্যাঙের' উল্লেখ করেন। এমনকী, 'টুকরে টুকরে গ্যাঙের' নেতা কংগ্রেস বলেও রাহুল গান্ধীর দলকে আক্রমণ করেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন:  Suvendu Adhikari: 'বিজেপিতে দমবন্ধ হয়ে যাচ্ছে শুভেন্দুর', তৃণমূলে 'ফেরা' নিয়ে কী বললেন বিরোধী দলেনেতা

লোকসভায় প্রধানমন্ত্রী যেভাবে 'টুকরে টুকরে গ্যাঙের' নেতা বলে কংগ্রেসকে আক্রমণ করেন, সেই সূত্র ধরেই আজ বিরোধী দলগুলির বিরুদ্ধে আক্রমণে নামেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত।