Juhi Chawla: জনপ্রিয়তার জন্যই ৫জি মামলা করেন জুহি, খারিজ করে বলল আদালত
জুহি চাওলা, ছবি ইনস্টাগ্রাম

দিল্লি, ৪ জুন: ৫জি চালু করলে পরিবেশের ক্ষতি হতে পারে। সম্প্রতি এমনই আবেদন করে দিল্লি হাইকোর্টে (Delhi High Court) জনস্বার্থ মামলা দায়ের করেন বলিউড অভিনেত্রী জুহি চাওলা (Juhi Chawla)। অভিনেত্রীর(Actor) সেই মামলা এবার খারিজ করে দেওয়া হল দিল্লি হাইকোর্টর তরফে। এমনকী, জনপ্রিয়তা পাওয়ার জন্যই ওই মামলা দায়ের করা হয় বলে মামলাকারীকে ২০ লক্ষ টাকা জরিমানা করা হয়।দিল্লি স্টেট লিগাল সার্ভিস অথরিটিকে ওই জরিমানার অর্থ দিতে হবে বলে জানানো হয়।

৫জি (5G) চালু হলে,তার রেডিয়েশনে পরিবেশের ক্ষতি হতে পারে। মানুষ থেকে শুরু করে গাছগাছালি, পরিবেশের উপর ৫জির ভয়ঙ্কর রেডিয়েশন পড়তে পারে। যার জেরে জীবন বিপন্ন হতে পারে। সম্প্রতি এমন অভিযোগ করে দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হন জুহি চাওলা।

আরও পড়ুন: Juhi Chawla: ৫জি মামলার শুনানির মাঝেই 'লাল লাল হোঁঠো পে..'

জনস্বার্থ মামলা দায়েরের পর নিজের সোশ্যাল হ্য়ান্ডেলে সেই খবর দেন জুহি। এমনকী বুধবার ওই মামলার ভার্চুয়াল শুনানির সময় এক ব্যক্তি গেয়ে ওঠেন 'লাল লাল হোঁঠো পে'। সঙ্গে সঙ্গে ওই ব্যক্তিকে শুনানি পর্ব থেকে বের করে দেওয়া হয়। ওই ব্যক্তি যেমন কোনও আইনজীবী ছিলেন না, তেমনি কোনও সাংবাদিকও নন। তাহলে তিনি হঠাৎ করে জুহি চাওলার ওই জনস্বার্থ মামলার শুনানির সময় হাজির হলেন এবং গান গেয়ে উঠলেন, তা নিয়ে খোঁজ চলছে।

প্রসঙ্গত শুক্রবার এই মামলার শুনানি রয়েছে বলে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে জানান জুহি। এমনকী মামলায় কী হয়, সে বিষয়ে তিনি প্রত্যেককে আপডেট দেবেন বলেও জানান। এখন এই মামলা খারিজের পর জুহি কী বলেন, সেটাই দেখার।