Jammu And Kashmir: ফের রক্তাক্ত জম্মু কাশ্মীর, পুলিশের গাড়িতে জঙ্গি হামলায় নিহত ২, আহত ১৭
Terrorist Attack In Jammu And Kashmir (Photo Credit: ANI/Twitter)

শ্রীনগর, ১৩ ডিসেম্বর: ফের জঙ্গি হামলার কবলে জম্মু কাশ্মীর (Jammu And Kashmir)। এবার শ্রীনগরে (Srinagar) জম্মু কাশ্মীর পুলিশের বাসের উপর হামলা চালায় জঙ্গিরা। জঙ্গিদের গুলির জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় ২ জনের। আহত হন কমপক্ষে ১৭ জন। আহত পুলিশ (Police) কর্মীদের সঙ্গে সঙ্গে বিভিন্ন স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁদের চিকিৎসা চলছে। সোমাবর দুপুরে আচমকাই শ্রীনগরে জিওয়ানের কাছে পান্থ চকে পুলিশের গাড়ির উপর হামলা চালায় জঙ্গিদের একটি দল। শেষ খবর পাওয়া পর্যন্ত জঙ্গিদের গুলিতে জম্মু কাশ্মীর পুলিশের একজন এএসআই এবং আর এক সিলেকশন গ্রেডের কনস্টেবল আহত হয়েছেন।

ওই ঘটনার পরপরই জিওয়ানের পন্থ চক এলাকা ঘিরে ধরে পুলিশ এবং সেনা বাহিনীর জওয়ানরা। ওই এলাকায় আর কোনও জঙ্গি লুকিয়ে রয়েছে কি না, সে বিষয়ে খোঁজ শুরু হয়েছে।

আরও পড়ুন:  Mamata Banerjee: 'ভোট ভাগ করতে আসিনি, বিজেপির বিরুদ্ধে লড়তে এসেছি', গোয়ায় বললেন মমতা

গত ৮ ডিসেম্বর তামিলনাড়ুর কুন্নুরে সেনা সর্বাধিনায়ক (প্রয়াত) বিপিন রাওয়ানের হেলিকপ্টার ভেঙে পড়ে। ওই ঘটনায় বিপিন রাওয়াত (Bipin Rawat), তাঁর স্ত্রী মধুলিকা রাওয়াতসহ আরও ১১ জন সেনা নিহত হন। যে খবর প্রকাশ্যে আসতেই গোটা দেশ জুড়ে শোকের ছায়া নেমে আসে। ওই হেলিকপ্টারের একমাত্র জিবীত সওয়ারী ক্যাপ্টেন বরুণ সিং বর্তমানে বেঙ্গালুরুর কমান্ডো হাসপাতালে জীবনের সঙ্গে লড়াই করছেন। ক্যাপ্টেন বরুণ সিংয়ের প্রাণ বাঁচাতে সমস্ত ধরনের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে বলে জানান প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং।