COVID 19 In Mumbai : পাঁচতারা হোটেলে চিকিৎসা হবে কোভিড রোগীদের, নির্দেশ স্বাস্থ্য দপ্তরের
করোনা বাড়ছে মুম্বইতে (ছবি ট্যুইটার)

মুম্বই, ১৫ এপ্রিল : গোটা দেশ জুড়ে থাবা বসাতে শুরু করেছে করোনার দ্বিতীয় ঢেউ। বিশেষ করে মুম্বই সহ গোটা মহারাষ্ট্রে (Maharashtra)। যার জেরে ইতিমধ্যেই মহারাষ্ট্রে সাপ্তাহিক লকডাউনের (Lockdown) পাশাপাশি জনতা কারফিউ শুরু হয়েছে। করোনা আক্রান্তের সংখ্যা যখন উর্দ্ধমুখী, সেই সময় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হল সে রাজ্যের তরফে।

জানা যাচ্ছে, করোনা (Corona) রোগীদের চিকিৎসায় এগিয়ে আসার আহ্বান জানানো হয়েছে পাঁচতারা হোটেলগুলিকে। করোনায় আক্রান্ত হলেও, যাঁদের শরীরে সামান্য উপসর্গ  রয়েছে, পাঁচতারা হোটেলগুলিতে রেখে, তাঁদের চিকিৎসা করানো হবে বলে নেওয়া হয়েছে সিদ্ধান্ত। সেই অনুযায়ী, শহরের বেশ কয়েকটি পাঁচতারা হোটেলকে (Hotel) সাময়িকভাবে হাসপাতালের মতো করে পালটে ফেলারও সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আরও পড়ুন :  Rahul Roy tests COVID-19 positive : ব্রেন স্ট্রোকের পর করোনার থাবা, ফের অসুস্থ 'আশিকি' অভিনেতা রাহুল রায়

মুম্বই সহ গোটা মহারাষ্ট্র জুড়ে যেভাবে দিনের পর দিন ধরে সংক্রমণের মাত্রা ছাড়াচ্ছে, তার জেরেই স্বাস্থ্য দপ্তরের তরফে ওই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে খবর। মুম্বইয়ের যশলোক হাসপাতালকে ইতিমধ্যেই কোভিড হাসপাতালে রূপান্তরিত করা হয়েছে। ওই হাসপাতালে কোভিড (COVID 19) আক্রান্ত ছাড়া অন্য কোনও রোগীকে ভর্তি নেওয়া হচ্ছে না বলে খবর।