Goa Shocker: গোয়া থেকে নিখোঁজ নেপালের মেয়রের কন্যা, খোঁজ মিলল টানা ২ দিন পর
Goa (Photo Credit: Wikipedia)

পানজিম, ২৭ মার্চ: গোয়া (Goa) থেকে নিখোঁজ নেপালের (Nepal) এক মহিলা। বছর ৩৬-এর যে মহিলা গোয়া থেকে নিখোঁজ হয়ে যান, তিনি ভারতের প্রতিবেশী দেশ নেপালের বাসিন্দা। সূত্রের খবর, নেপালের মেয়রের কন্যা আরতী গোয়ায় বেড়াতে আসার পর তিনি সাময়িকভাবে নিখোঁজ হয়ে যান। এরপর উত্তর গোয়ার ম্যানড্রিমের একটি হোটেল থেকে আরতীর খোঁজ মেলে বলে রিপোর্টে প্রকাশ।

নেপালের মেয়র গোপাল হামাল জানান, গত সোমবার থেকে তাঁর কন্যা আরতী নিখোঁজ ছিলেন। যার জেরে গোয়া পুলিশের কাছে গিয়ে তিনি এফআইআরও দায়ের করেন। অভিযোগ দায়েরের পর থেকেই আরতীর খোঁজ জোর কদমে শুরু করা হয় গোয়া পুলিশের তরফে। নিখোঁজ হওয়ার ২ দিন পর এরপর নেপালের মেয়রের কন্যার খোঁজ মেলে বলে জানা যায়।

রিপোর্টে প্রকাশ, আরতী হামাল বেশ কয়েক মাস ধরে গোয়ায় ধরেছেন। ওশোর আশ্রমে প্রাণায়াম, ধ্যানের জন্যই তিনি গোয়ায় আসেন। হঠাৎ করেই তিনি আশওয়িম সৈকত থেকে নিখোঁজ হয়ে যান বলে খবর। বন্ধুরা আরতীর বাড়িতে খবর দিলে, তাঁরাও মেয়ের সঙ্গে যোগাযোগ করতে পারেননি। এরপরই গোপাল হামাল গোয়া পুলিশের দ্বারস্থ হন। গোপাল হামালের ছোট মেয়ে এবং জামাইও এরপর গোয়ায় হাজির হন এবং দিদির খোঁজ করেন। অবশেষে ২ দিন পর আরতী হামালের খোঁজ মেলে বলে খবর।

কী কারণে হঠাৎ করে আরতী হামাস নিখোঁজ হয়ে যান, সে বিষয়ে পুলিশ এখনও কিছু জানায়নি। কারণ অনুসন্ধান চলছে।