Mallikarjun Kharge: হায়দরাবাদের সভা থেকে BJP ও BRS-কে তোপ মল্লিকার্জ্জুন খাড়গের, দেখুন ভিডিয়ো
Photo Credits: PTI

হায়দরাবাদ: তেলাঙ্গানার (Telangana) রাজধানী হায়দরাবাদের (Hyderabad) সভা থেকে শনিবার বিজেপি (BJP) ও রাজ্যের শাসকদল ভারত রাষ্ট্রীয় সমিতিকে (BRS) তীব্র আক্রমণ করলেন কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি মল্লিকার্জ্জুন খাড়গে (Congress president Mallikarjun Kharge)। এই দুই দলের মধ্যে এখন বন্ধুত্ব (friendship) হয়েছে বলেও কটাক্ষ করেন তিনি।

মাঠভর্তি জনসভায় বক্তব্য রাখতে গিয়ে মল্লিকার্জ্জুন খাড়গে বলেন, "কেসিআরের (KCR) বিআরএস আর বিজেপির মধ্যে এখন বন্ধুত্ব হয়েছে। তারা একে অপরের বিরুদ্ধে জাতীয় স্তরে কোনও কথা (speak) বলবে না। এখন ওদের এই রাজ্যে একে অপরের বিরুদ্ধে কথা বলা থামানো উচিত।"

দেখুন ভিডিয়ো: 

বিআরএস বিরোধীদের জোটে যোগ না দেওয়ায় তোপ দেগে কংগ্রেস সভাপতি বলেন, "মোদি সরকারকে (Modi government) ক্ষমতাচ্যুত করতে ২৬টি বিরোধী দল ঐক্যবদ্ধ হয়েছে। কিন্তু, তেলাঙ্গানার মুখ্যমন্ত্রী কেসিআর একটি বৈঠকেও হাজির হননি। ওরা নিজেদের ধর্মনিরপেক্ষ দল (secular party) বলে ঘোষণা করে কিন্তু, গোপনে বিজেপির সঙ্গে হাত মেলায়।" আরও পড়ুন: Lalu Prasad Yadav: পাটনায় বই প্রকাশের অনুষ্ঠানে গিয়েও জাতিগত আদমশুমারির পক্ষে সওয়াল, ভিডিয়োতে শুনুন লালুপ্রসাদ যাদবের বক্তব্য

দেখুন ভিডিয়ো: