Narendra Modi: কংগ্রেসের ইস্তেহারে রয়েছে মুসলিম লিগের ছাঁপ! আমার দাবি ভুল প্রমাণ করুক ওঁরা, চ্যালেঞ্জ প্রধানমন্ত্রী মোদীর

কংগ্রেসের নির্বাচনী ইস্তেহার প্রকাশের পর থেকেই মুসলিম লিগের (Muslim League) তুলনা টানছে বিজেপি শিবির। তাঁদের দাবি, বিরোধী শিবিরের ইস্তেহারে  প্রত্যক্ষ এবং পরোক্ষ প্রভাব রয়েছে। এমনকী নির্বাচনের আগে থেকে কংগ্রেসকে পাকিস্তান সমর্থক বলে একাধিকবার তকমাও দিয়েছে গেরুয়া শিবির। এবার এই নিয়ে রাহুল গান্ধীদের চ্যালেঞ্জ ছুড়ে দিলেন খোঁদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)।

সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী বলেন, আমি কংগ্রেসের নির্বাচনী ইস্তেহার দেখেছি। এবং আমি আত্মবিশ্বাসের সঙ্গে বলছি ওই ইস্তেহারে মুসলিম লিগের ছাপ রয়েছে। আমি ভেবেছিলাম এত বড় বিষয় দেশের মিডিয়া প্রথমে সামনে আনবে। কিন্তু আমি হতাশ যে তাঁরা বিষয়টি গুরুত্ব সহকারে দেখেনি। আমি অনুরোধ করব আগামী সময় গনমাধ্যমগুলি প্রতিটি দলের ইস্তেহার যেন খতিয়ে দেখা হয়।

মোদী আরও বলেন, আমি বলছি এই ইস্তেহারে মুসলিম লিগের ছাপ রয়েছে। কিন্তু ওঁরা চাইলে আমায় ভুল প্রমাণিত করতে পারে। আমি চাই ওঁরা আমার দাবির পাল্টা জবাব দিক। যদিও প্রধানমন্ত্রী মোদীর এই চ্যালেঞ্জ নিয়ে এখনও পর্যন্ত পাল্টা মন্তব্য করেনি কংগ্রেস নেতৃত্ব।