Sonu Sood: চণ্ডিগড়ে বিজেপির কিরণ খেরের বিরুদ্ধে কংগ্রেস প্রার্থী সোনু সুদ? জোর জল্পনা
Sonu Sood, Kiran Kher

গরীবের মসিহা তারকা অভিনেতা সোনু সোদু (Sonu Sood) কি এবার ভোটের ময়দানে? জোর জল্পনা এটা নিয়েই। আসন্ন লোকসভা নির্বাচনে বিজেপি-র অভিনেত্রী সাংসদ কিরণ খেরের বিরুদ্ধে কংগ্রেসের টিকিটে লড়তে দেখা যেতে পারে সোনু সুদ-কে। এমন খবর এদিন দুপুরের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাসছে। সোনুর তরফ থেকে অবশ্য কিছুই জানানো হয়নি। আগে সোনু বলেছিলেন, তিনি রাজনীতি না এসেই, মানুষের হয়ে কাজ করতে চান।

তবে করোনা কালে সোনু সুদের বোন মালবিকা পঞ্জাব বিধানসভা নির্বাচনে কংগ্রেসের টিকিটে লড়ে হেরেছিলেন। সোনু সেই ভোটে কংগ্রেস প্রার্থী বোনের হয়ে ভোটের প্রচারও করেছিলেন। করোনা কালে পরিযায়ী শ্রমিকদের নিরাপদে বাড়ি ফেরা, বহু গরীব মানুষের উপকার করে দেশের মানুষের হৃদয় জিতেছিলেন সোনু। মানুষের উপকার করে মাসিহার সম্মান পেয়েছেন সোনু।

দেখুন খবরটি

আম আদমি পার্টি-র সঙ্গে আসন সমঝোতার পর পরিষ্কার হয়ে গিয়েছে আসন্ন লোকসভা নির্বাচনে চণ্ডিগড় লোকসভা কেন্দ্রে লড়বে কংগ্রেস। গত দু'বার এই লোকসভা আসন থেকে বিজেপি-র টিকিটে জিতেছেন অভিনেত্রী কিরণ খের। দুবারই কংগ্রেস প্রার্থী পবন বনসল বেশ লড়াই করে একটুর জন্য হারেন। এবার আপের সঙ্গে জোট হওয়ায়, এবং সম্প্রতি চণ্ডিগড় মেয়র নির্বাচনে অস্বচ্ছতা কেলেঙ্কারিতে বিজেপি পুরোপুরি কোণঠাসা হয়ে পড়ায় চণ্ডিগড় আসন জিততে মরিয়া হাত শিবির। শোনা যাচ্ছে পবন বনসলকে পঞ্জাবে প্রার্থী করে, তারকা সাংসদ থাকা চণ্ডিগড়ে তারকা সোনুকে প্রার্থী করতে পারে কংগ্রেস। চণ্ডিগড়ে ২০১৪ লোকসভা নির্বাচনে আপের দাঁড়িয়ে বেশ ভাল ভোট পেয়েছিলেন অভিনেত্রী গুল পানাং। তারকা প্রার্থীদের ভোট দিতে পছন্দ করা চণ্ডিগড়ে তাই তারকা প্রার্থীকেই বাজি ধরতে পারে হাত শিবির।

এদিকে শোনা যাচ্ছে, গুরদাসপুর থেকে আর তারকা অভিনেতা সানি দিওলকে প্রার্থী করবে না বিজেপি। সেখান থেকে বিজেপি প্রার্থী হতে পারেন বিশ্বকাপজয়ী প্রাক্তন তারকা ক্রিকেটার যুবরাজ সিং। এবার কঙ্গনা রানওয়াত, এশা দেওল (হেম মালিনীর মেয়ে)-কেও বিজেপি প্রার্থী হিসেবে দেখা যেতে পারে।