Bomb Scare: বোমাতঙ্কে সুরক্ষা বাড়ল অমিতাভ বচ্চনের বাঙলো, মুম্বইয়ের তিন বড় রেলস্টেশনে
Amitabh Bachchan (Photo Credits: Instagram)

মুম্বই, ৭ অগাস্ট: স্বাধীনতা দিবস উদযাপনের সপ্তাহখানেক আগে মুম্বইয়ে বোমাতঙ্ক (Mumbai Bomb Scare)। বলিউড মেগাতারকা অমিতাভ বচ্চনের বাঙলো (Amitabh Bachchan’s bungalow )-য় বোমা রাখা আছে, সঙ্গে মুম্বইয়ের তিনটি বড় রেলস্টেশনেও বিস্ফোরক রাখা হয়েছে বলে হুমকি ফোন পায় পুলিশ। কোনওরকম ঝুঁকি না নিয়েই বিগ বি-র বাড়ির সামনে নিরাপত্তা বাড়ানো হয়। শুরু হয় জোর তল্লাশি। মুম্বইয়ের তিন রেলস্টেশনে বোম রাখা আছে এমন ফোন পাওয়ার পর পুলিশের বড় দল, রেলপুলিশের সঙ্গে একযোগ তল্লাশির কাজ শুরু করে। জুহুতে অমিতাভের বাঙলো ও সিএসএমটি- সহ মুম্বইয়ের তিন বড় রেলস্টেশনে কুকুর, বিস্ফোরক নিষ্ক্রিয বাহিনি (Bomb Squad)- গিয়ে জোর তল্লাশি চালায়। তবে মেলেনি কিছুই।

তবু কোনও ঝুঁকি না নিয়ে বিগ বি-র বাঙলো সহ মুম্বইয়ের তিন রেলস্টেশনে অনেক পুলিশ ও নিরাপত্তা কর্মীদের রেখে দেওয়া হয়। কে বা কারা এই হুমকি ফোন করল তা এখনও জানা যায়নি। তদন্ত শুরু করেছে পুলিশ।

গতকাল রাতে এমন হুমকি ফোন পেয়েই মুম্বই পুলিশ কোনও ঝুঁকি না নিয়ে ঝাঁপিয়ে পড়ে। ছত্রপতি শিবাজী টার্মিনাস (সিএসএমটি), বাইকুলা স্টেশন, দাদার রেল স্টেশন ও জুহুতে অমিতাভ বচ্চনের বাঙলোতে তল্লাশির পর নিরাপত্তা জোরদার করা হয় বলে মুম্বই পুলিশের তরফ থেকে জানানো হয়।