Two missing kids found dead in car: খেলার ছলে গাড়িতে ঢুকেছিল! দরজা, জানলা খুলতে না পেরে শ্বাসরোধ হয়ে মৃত্যু দুই শিশুর

মুম্বই, ২৫ এপ্রিল: মর্মান্তিক দুর্ঘটনা ঘটল মুম্বইতে। একই পরিবারের দুই শিশুর দেহ উদ্ধার হল গাড়ির মধ্যে থেকে। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের অ্যান্টপ হিল (Antop Hill) এলাকায়। জানা যাচ্ছে, গত বুধবার দুপুর থেকেই বাচ্চাগুলিকে খুঁজে পাচ্ছিলেন না তাঁদের পরিবার। দীর্ঘক্ষণ খোঁজার পর পুলিশে মিসিং ডায়েরিও করা হয়। শেষে একটি পুরোনো গাড়ির মধ্যে থেকে নিথর দেহ উদ্ধার হয়।

প্রাথমিক তদন্তে জানা যাচ্ছে, মৃতদের নাম সাজিদ (৫) এবং মুসকান (৭)। দেহগুলির মধ্যে কোনও আঘাতের চিহ্ন নেই। দুপুর দেড়টা নাগাদ তাঁরা খেলতে বেরিয়েছিল। তারপর দুপুর গড়িয়ে বিকেল হলে পরিবারের দুঃশ্চিন্তা হয়। তারপর স্থানীয়দের নিয়ে খোঁজা শুরু করে বাবা-মা। শেষে পুলিশের দারস্থ হয় তাঁরা। গভীর রাত পর্যন্ত খোঁজাখুঁজির পর অবশেষে কভার দেওয়া একটি পুরোনো গাড়ি থেকে দেহ উদ্ধার করা হয়।

পুলিশের অনুমান খেলতে গিয়ে গাড়ির মধ্যে ঢুকে পড়েছিল দুই ভাইবোন। কিন্তু পুরোনো গাড়ি হওয়ায় দরজা, জানলা খুলতে অসুবিধা হওয়ায় গাড়ির মধ্যেই শ্বাসরোধ হয়ে মৃত্যু ঘটে দুজনের। দেহগুলি ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। গোটা ঘটনায় শোকস্তব্ধ পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।