Tathagata Roy: কেন্দ্রের বিরুদ্ধে এত অভিযোগ কেন, রাজ্যের বিরুদ্ধে ফের সুর চড়ালেন তথাগত
তথাগত রায়(Photo Credit: IANS)

কলকাতা, ৬ অগাস্ট: রাজ্য সরকারের বিরুদ্ধে ফের তোপ দাগলেন তথাগত রায়। নিজের সোশ্যাল হ্যান্ডেলে তথাগত রায় শুক্রবার একটি ট্য়ুইট করেন। সেখানে তিনি বলেন, ভারতের মধ্যে পশ্চিমবঙ্গের (West Bengal) মতো আর কোনও রাজ্য আছে, যারা ক্রমাগত কেন্দ্রের বিরুদ্ধে বঞ্চনার অভিযোগ করে? শুধু তাই নয়, কেন্দ্রের কাছে বিভিন্ন বিষয়ে ক্রমাগত চাহিদার বহর বাড়ানো, এমন রাজ্য আর আছে কি না বলেও প্রশ্ন তোলেন তথাগত রায় (Tathagata Roy )।

 

তবে এই প্রথম নয়, এর আগেও একাধিকবার রাজ্যের বিরুদ্ধে তোপ দাগতে দেখা গিয়েছে তথাগত রায়কে। কখনও ভোট পরবর্তী হিংসার অভিযোগ করে কেন্দ্রের বিরুদ্ধে তোপ দাগেন বিজেপি ঘনিষ্ঠ এই নেতা, কখনও আবার ভ্যাকসিন ইস্যুতে মুখ খুলতে দেখা যায় তাঁকে। সবকিছু মিলিয়ে একুশের ভোটের আগে থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে একের পর এক অভিযোগ করতে দেখা যায় তথাগত রায়কে।

আরও পড়ুন: Suvendu Adhikari: তৃণমূল সরকারের জন্যই রাজ্যের কয়েক লক্ষ মানুষ টিকা থেকে 'বঞ্চিত', অভিযোগ শুভেন্দুর

প্রসঙ্গত একুশের ভোটের প্রচারের সময় তৃণমূল কংগ্রেসের কামারহাটির প্রার্থী মদন মিত্রর (Madan Mitra) সঙ্গে বিজেপির (BJP) ৩ প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার, তনুশ্রী চক্রবর্তীরা কেন একসঙ্গে হাজির হলেন, তা নিয়ে প্রথম প্রশ্ন তোলেন তথাগত। এমনকী, 'নগরের নটী' বলেও কটাক্ষ করেন তাঁদের। যা নিয়ে ওই সময় সরগরম হয়ে ওঠে রাজনৈতিক মহল।