BJP: বিতর্কিত মন্তব্যের জেরে দুই মুখপাত্র নুপুর শর্মা, নবীন জিন্দালকে সাসপেন্ড বিজেপি-র
Nupur Sharma, Naveen Jindal. (Photo Credits: Twitter)

নতুন দিল্লি, ৫ জুন: প্রথমে নুপুর শর্মা-র মন্তব্যের নিন্দা করে টুইট। তারপর একেবারে সরাসরি নির্বাসন। সংখ্যালঘু ভাবাবেগে বড় আঘাতের ভয় অবশেষে দলীয় মুখপাত্র নুপুর শর্মা-কে সাসপেন্ড করল বিজেপি। একইভাবে মহম্মদ সম্পর্কে এক বিতর্কিত ট্যুইটের জেরে দলের অপর মুখপাত্র তথা মিডিয়া সেলের প্রধান নবীন জিন্দালকেও সাসপেন্ড করল দেশের শাসক দল।  তাঁদের প্রাথমিক সদস্যপদ কেড়ে নেওয়া হয়েছে বলে। বিজেপি-র কেন্দ্রীয় শীর্ষ নেতৃত্বে নুপুর শর্মার-র দায়িত্বজ্ঞানহীন, উস্কানিমূলক মন্তব্যে ক্ষুব্ধ ছিল।

কিন্তু তারপরেও হাইপ্রোফাইল নেত্রী নুপুর শর্মা-র বিরুদ্ধে কোনও শাস্তি নেওয়া হচ্ছিল না। এদিকে, নবীকে নিয়ে মন্তব্যের জেরে সংখ্যালঘুদের মধ্যে ক্ষোভ তুঙ্গে উঠেছে। তাই আর কোনও ঝুঁকি না নিয়ে নুপুর ও নবীনকে সরাসরি সাসপেন্ড করা হল। আরও পড়ুন: মহারাষ্ট্রে করোনার থাবা, রাজ্যবাসীকে সাহস জোগালেন আদিত্য ঠাকরে

দেখুন টুইট

জ্ঞানবাপি মসজিদ বিতর্কে এক টেলিভিশন শোয়ে হজরত মহম্মদ-কে নিয়ে কুরুচিকর মন্তব্য করেছিলেন বিজেপি-র মুখপাত্র তথা তারকা নেত্রী নুপুর শর্মা (Nupur sharma)। যা নিয়ে দেশজুড়ে বিতর্কের ঝড় উঠেছে। জ্ঞানবাপি মসজিদের মামলার ওপর এক সর্বভারতীয় একটি টিভি নিউজ শো-তেনবি মহম্মদের (Prophet Muhammad) বিয়ে নিয়ে বিতর্কিত মন্তব্য করেন নূপুরকে।